আপনার অক্টোবর মাসের রাশিফল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দেখে নিন আপনার অক্টোবর (২০২২) মাসের রাশিফল

মেষ Aries (২১ মার্চ–২০ এপ্রিল)

এই মাসে ভয় ভাব বৃদ্ধি পাবে। অর্থ ব্যাপারে সাহায্য মিলতে পারে। কাজের জন্য দায়িত্ব বাড়তে পারে। ব্যবসার দিক দিয়ে নতুন পরিকল্পনা করতে পারেন। ভ্রমণের খরচ বৃদ্ধি পাবে। এ মাসে ভাল কাজের জন্য মনে শান্তি পাবেন।

বেকারদের কাজের সুযোগ মিলতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল সময় আসছে। এই সময় অতিরিক্ত লোভের কারণে কোনও বিপদ আসতে পারে। বিবাহ জীবনে অশান্তি পরিবেশ আসতে পারে। গুরুজনের সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। অপর ব্যক্তি নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। মন এ মাসে খুব উদাসীন থাকবে। ব্যবসার দিকে খুব ভাল আয় বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। ব্যবসার জন্য ভাই ভাই বিবাদ। সন্তান নিয়ে চাপ বাড়তে পারে।

বৃষ Taurus (২১ এপ্রিল–২১ মে)

এই সময় বাড়িতে কিছু শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য নতুন চিন্তাভাবনা করতে পারেন। ব্যবসার স্থানে শত্রু জন্য কিছু ক্ষতি হতে পারে। এই মাসে অপরের জন্য ডাক্তারের খরচ বাড়তে পার। এ মাসে ভুল কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। রাজনীতির লোকেদের সুনাম বাড়তে পারে।

প্রেমে বিরহ আসতে পারে। মাসের মধ্যভাগে প্রভাবশালী ব্যক্তির দ্বারা কর্মে উন্নতি লাভ। ভ্রমণে আশান্তি বাধতে পারে। ভাল কাজ করেও ভাল ফল পাবেন না। কোনও মহিলা নিয়ে বিবাদ হতে পারে। প্রিয়জনের থেকে আঘাত আসতে পারে। এই মাসে ব্যবসার দিকে ভাল ফল পাবেন। প্রতিবেশীদের কাছে কিছু বদনাম ছড়াতে পারে। কর্মস্থানে নতুন কিছু প্রাপ্তি হতে পারে। এ মাসে পড়াশোনাতে মনোযোগ বাড়বে। মাসের শেষের দিকে পূজাপাঠে খুব ভাল মন থাকবে। বাড়িতে ভাল খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি হতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে।

মিথুন Gemini (২২ মে–২১ জুন)

এ মাসে ভাল সংবাদ আসতে পারে। ব্যবসার দিকে উন্নতির যোগ রয়েছে। কিছু জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধুমহলে সুনাম বাড়তে পারে। এ মাসে ডাক্তারের খরচ বাড়তে পারে, মনে উদাসীন ভাব আসতে পারে।

শরীরে রোগ বৃদ্ধি পাওয়ার জন্য খরচ বৃদ্ধি। কাজের দিকে সাফল্য আসতে পারে। পড়াশোনার জন্য নতুন ব্যবস্থা হতে পারে। এ মাসে আত্মীয় নিয়ে বাজে খবর আসতে পারে। রাজনীতির লোকেদের সুনাম বাড়তে পারে। এই মাসে বাড়ির লোকের সঙ্গে আলোচনা আপনাকে বাড়তি লাভ দিতে পারে। এই সময় কাজের চাপের জন্য শরীরের ক্ষতি হতে পারে। বিবাহ-জীবনে সুখের অনুভাব থাকবে। বাড়িতে লোকের উৎপাত বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল খবর আসতে পারে। ভ্রমণযোগ আসবে শেষের দিকে।

কর্কট Cancer (২২ জুন–২২ জুলাই)

ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। এ মাসে চাকরির স্থানে ভুলের মাসুল গুনতে হতে পারে। এই মাসে জুয়া জাতীয় খেলা থেকে সাবধান থাকুন। গানবাজনা নিয়ে যাঁরা থাকেন তাঁদের জন্য ভাল খবর আসছে। এ মাসে বাড়তি খরচের জন্য মাথা গরম থাকতে পারে।

প্রেমের জন্য কষ্ট বাড়তে পারে।  এই মাসে ভাল স্বপ্ন পূরণ হতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। ভ্রমণে খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য লাভ বৃদ্ধি পাবে। অর্থব্যবস্থা ভাল হতে পারে। এ মাসে বিশেষ কারণে পেটের সমস্যা বৃদ্ধি পাবে। কাজের প্রতি কিছুটা অনীহা আসতে পারে। ব্যবসার কারণে শত্রু বৃদ্ধি হলেও আয় ভাল হবে। বাড়িতে অতিথির জন্য চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে। এই মাসে ভয়ের কারণে কোনও কাজ আটকে যেতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। কাছে ভ্রমণ নিয়ে চিন্তা বাড়বে।

সিংহ Leo (২৩ জুলাই–২৩ আগস্ট)

এ মাসে খুব ভাল সময় কাটবে। আইনি কাজে ভাল সাফল্য আসতে পারে। বিবাহিত জীবনে সুখের সময় আসতে চলেছে। ব্যবসার দিকে নতুন কিছু আসতে পারে। এ মাসে প্রেমের ব্যাপারে বিরহ আসতে পারে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

আগুন থেকে সাবধান থাকুন। বিদেশের খবর আসতে পারে। বছরের মধ্যভাগে শত্রুর কারণে ভয় মনে কাজ করতে পারে। কাজের জন্য নতুন সন্ধান করতে পারেন। সংসারের জন্য মঙ্গলজনক কাজ হতে পারে। সন্তানের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। এ মাসে একটু তর্ক বাড়তে পারে। পাওনা আসতে পারে। পড়াশোনার জন্য ভাল সময় আসছে। কাজের চাপ বাড়তে পারে। সামান্য রক্তপাত যোগ রয়েছে। শেষের সময়টা একটু খারাপ যাবে। সংসারে অশান্তি বাড়তে পারে। ডাক্তারের ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে দূরে যেতে হরে পারে। বছরের শেষে মহিলা নিয়ে বিবাদ হতে পারে। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা Virgo (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

এ মাসে মনের ওপর চাপ বাড়তে পারে। কাজের সফলতা আসতে দেরি হতে পারে। ব্যবসার দিকে কিছু পরিবর্তনের জন্য খরচ বৃদ্ধি হবে। প্রতিযোগিতাতে জয় লাভ হতে পারে। কাজের দিকে উচ্চব্যক্তির সাহায্য লাভ।

শরীরে সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। এ মাসে ব্যবসার দিকে মন্দা পরতে পারে। শত্রুর সঙ্গে আপসের আলোচনা হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রেমের দিকে আশা পূরণ হতে পারে। সামাজিক সম্মান লাভ। মনে বিষণ্ণ ভাব বাড়তে পারে। আপনার ব্যবহার কর্মস্থানে বিবাদ আনতে পারে। চাকরির স্থানে ভুল হওয়ার যোগ রয়েছে। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি পাবে এ মাসে। মাসের শেষের দিকে পেটের সমস্যার জন্য খাদ্যগ্রহণে অনীহা আসতে পারে। সংসারে অশান্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। পিতার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা করতে পারেন। সন্তান নিয়ে চিন্তা।

তুলা Libra (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা আসতে পারে।। বাড়িতে অতিথির আগমন হতে পারে। একটু অর্থাভাব দেখা দিতে পারে এ মাসে। এ মাসে চারচাকার গাড়িচালক চালকদের একটু বিপদের ঝুঁকি আছে। বুদ্ধির ভুলের জন্য খারাপ কিছু ঘটতে পারে।

প্রেমের ব্যাপারে কিছু অপবাদ জুটতে পারে। কর্মস্থানে সুনাম বাড়বে। এই মাসে গানবাজনা নিয়ে যাঁরা থাকেন তাঁদের অনুরাগ বাড়বে। অপরের কাছে নিন্দার পাত্র হতে হবে। পিতার কারণে মনঃকষ্ট এ মাসে বাড়বে। বিবাহিত জীবন ভাল। সারা মাস মনঃকষ্টের ভিতর দিয়ে যাবে। নতুন কর্মে সাফল্য লাভ হতে পারে। ব্যবসার জন্য আয় বাড়বে। বিবাহের ব্যাপারে আলোচনা। জীবজন্তু থেকে সাবধান এ মাসে রাজনৈতিক নেতাদের যোগাযোগ আসতে পারে। বাড়িতে শুভ কাজ হওয়ার আলোচনা। শত্রুর দ্বারা খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক Scorpio (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

পুরনো রোগের জন্য প্রচুর কষ্ট পেতে হবে। এই মাসে অযথা অর্থ নষ্ট হতে পারে। সন্তানের ভুল কাজের জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। এ মাসে শত্রুর আপস প্রস্তাবে সারা দিতে পারেন। এ মাসে প্রণয়ে আনন্দ থাকবে। কর্মোন্নতিতে ভাল সাহায্য পাবেন।

ব্যবসার দিকে সুখবর পাবেন। মহিলা থেকে সুবিধা লাভ পেতে পারেন। বিবাহিত জীবন আনন্দে কাটবে। এ মাসে একটা অর্থপ্রাপ্তির যোগ আছে। চাকরি যাঁরা করেন তাঁদের জন্য ভাল সময়। লোকের ভালবাসা পাওয়ার দিন। দূরে বেড়াতে যাবেন না বিপদের যোগ। মুখমণ্ডলে রোগের জন্য অর্থ নষ্ট। কর্মস্থানে গুরুজনের সাহায্যে সমস্যার সমাধান হতে পারে। এ মাসে বন্ধুদের সঙ্গে বুঝে ব্যবহার করুন অশান্তি আসতে পারে। অবিশ্বাসের পাত্র হতে পারেন। মাসের শেষের দিকে ব্যবসায় ভাল উন্নতি। অর্থভাগ্য ভাল হলেও সঞ্চয় কম হবে। সংসারে খরচ বৃদ্ধি পাবে। অপরের সঙ্গে অশান্তির জন্য ভাল জিনিস হাতছাড়া হতে পারে এ মাসে।

ধনু  Sagittarius (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আপনার সাফল্যে অপরের হিংসা হবে। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে। এই মাসে পড়াশোনাতে মন বসবে না। কর্মস্থানে পাওনা আদায় হতে পারে। জ্ঞাতি শত্রুর জন্য সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে।

চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান পেতে পারেন। ভাল কাজে গিয়ে আশাভঙ্গ হতে পারে। কর্মে শ্রমের মুল্য পাবেন না। লোককে উপযাচক হয়ে জ্ঞন দেবেন না এ মাসে। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে। স্ত্রীর সঙ্গে আনন্দের সময়। কর্মস্থান নিয়ে একটু মনে ভয় আসতে পারে। অর্থ ব্যাপারে চাপ। এই মাসে মনে একটা ভয় ভাব কাজ করবে। আজ অর্থ আসতে পারে খুব ভাল। প্রিয়জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা বাড়বে। ব্যবসার নতুন চিন্তাভাবনা করা যেতে পারে। কিছু পাওয়ার আশায় উদ্বেগ বাড়তে পারে। প্রেমের চাপের জন্য কষ্ট বাড়তে পারে, নিজের বুদ্ধির জোরে সমস্যার সমাধান করুন। ভাল কথা বলাতে শ্রোতাদের মন জয় করতে পারবেন। বাড়িতে বিবাদ বাড়তে পারে।

মকর Capricorn (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

 

বেকারদের কাজের সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে বিশেষ আলোচনা। এ মাসে অতিরিক্ত ব্যয়ের কারণে মাথা গরম থাকবে। রক্তপাতের যোগ আছে একটু সাবধান থাকুন।

প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য মনের আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে আয় বৃদ্ধি পাবে। অশান্তির জন্য এই মাসে মনখারাপ হতে পারে। কাজে বাধা আসতে পারে। প্রেমের জন্য চাপ বৃদ্ধি। আইনি ব্যবস্থা ভাল হবে। একটু সাবধানে চলাফেরা করা দরকার। পূজাপাঠের জন্য মনের শান্তি মিলবে। এই মাসে বীরত্ব প্রকাশ করতে গিয়ে বিপদ আসতে পারে। ব্যবসার দিকে খুব ভাল সাফল্য আসতে পারে। তবে কোনও কারণে আর্থিক ক্ষতি হতে পারে। শত্রুর বিষয় একটু সাবধান থাকুন। এই মাসে কোমরের যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে বিনিয়োগ বাড়াতে পারেন। পাওনা প্রাপ্তি হতে পারে। পড়াশোনার জন্য বিদেশ ভ্রমণ।

কুম্ভ Aquarius (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

আইনি বিষয় আলোচনা করতে পারেন। প্রতিবেশীদের কাছে খুব সুনাম লাভ হতে পারে। এই মাসে বন্ধুবিচ্ছেদের জন্য মানসিক কষ্ট বাড়বে। কর্মে উন্নতি হবে। কাঠের ব্যবসার দিকে খুব ভাল ফলের আশা করা যায়।

এই মাসে মালিকের অনুগত থাকার জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে। এ মাসে ব্যবসার দিকে খুব ভাল লাভ দেখতে পাবেন। প্রেমের দিকে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা হতে পারে। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার আলোচনা করতে পারেন। মাসের শেষের দিকে একটু আঘাত লাগতে পারে সাবধান থাকুন। মানসিক দিক দিয়ে অস্থির ভাব খুব বেশি থাকবে। গরিব লোকেদের সাহায্য করার জন্য মনে আনন্দ বৃদ্ধি। ব্যবসার দিক দিয়ে ভাল সময়।

মীন Pisces (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

এই মাসে মনের ভুলে ক্ষতি হতে পারে। প্রেমের ব্যাপারে শুভ সঙ্কেত রয়েছে। নজর না দেওয়ার জন্য ভাল কাজ হাতছাড়া। বাঁকা পথে আয় না করা ভাল হবে। বিবাহের জন্য চিন্তা এই মাসে করতে পারেন।

আপনার কাজ আপনার মনকে আঘাত দিতে পারে। বন্ধুদের সঙ্গে বেশি তর্ক না করা ভাল হবে। নিজের সুপ্ত অহংকার থেকে বেরিয়ে আসুন। শত্রুর জন্য আইনির ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। মাসের এই মাসে লেখকদের জন্য ভাল সময়। বাড়িতে আনন্দ উপভোগ করতে পারবেন। গবেষণাতে সাফল্য মিলতে পারে। অধিক উদারতার জন্য কর্মে ব্যাঘাত আসবে। শত্রুর উৎপাত বৃদ্ধি পাবে। শেষের দিকে মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। সন্তানের জন্য শুভ সংবাদ আসতে পারে। প্রেমের আঘাত খুব বড় হতে পারে। শরীরের সমস্যার জন্য মানসিক চাপ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক সুখ বাড়বে।

সূত্র: আনন্দবাজারপত্রিকা
Print Friendly

Related Posts