নবীনগরে আবারো অবৈধ দখল উচ্ছেদ করলেন এসিল্যান্ড মোশারফ

জ ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে সরকারি জায়গা দখলমুক্ত করতে আবারো উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) সকালে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন নবীনগরের সাহসী সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোশারফ হোসাইন।

সরজমিনে গিয়ে দেখা যায়, কুড়িঘর গ্রামের বাসিন্দা মো. মজিবুর রহমান দীর্ঘদিন যাবত সরকারি জায়গা দখল করে বাড়িঘর নির্মাণ করে বসবাস করে আসছেন।সরকারি জায়গা উচ্ছেদ করতে নবীনগরের সহকারি কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোশাররফ হোসাইন নিয়মিত কাজের অংশ হিসেবে আবারও সাহসী অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোশারফ হোসাইন বলেন, কুড়িঘর মৌজার ৪৮ শতক সরকারি জায়গা দখল করে বসবাস করে আসছিল।নিয়মিত অভিযানের অংশ হিসাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি জায়গা দখলমুক্ত করতে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করছি।অভিযানকালে ১ টি পাকা ঘর উচ্ছেদ করা হয়।এখানে আশ্রয়ণ প্রকল্প নির্মাণ করা হবে। যাদেরকে অপসারিত করা হয়েছে সে যদি ভূমিহীন হয় তাহলে তাকে ঘর দেওয়া হবে।

অভিযানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,ভূমি অফিস সহকার সহ প্রশাসনের কর্মকর্তা যারা সহযোগিতা করেছে সকলকে ধন্যবাদ জানান তিনি।

Print Friendly

Related Posts