ধামরাই উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি, জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের কুশপুতুল দাহ

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে ছাত্র শিবির, জেএমবি’র সদস্য ও বিবাহিত, মাদকব্যবসায়ীকে টাকার বিনিময়ে উপজেলা ছাত্রলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ দিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে অভিযোগ এনে বিক্ষোভ হয়েছে।

সেই সাথে ধামরাই উপজেলা ছাত্রলীগের সদ্যকমিটি বাতিলসহ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম এর বহিষ্কার দাবি করে বিক্ষোভ মিছিল করেছে ধামরাই উপজেলা ছাত্রলীগের একাংশ। এসময় মিছিলকারিরা সভাপতি ও সাধারণ সম্পাদকের কুশপুতুল দাহ করেছে।

সোমবার (১৪ নভেম্বর) সকাল ১০টার ঢাকা আরিচা মহাসড়কের ধামরাই প্রেসক্লাবের সামনে বিক্ষোভ মিছিল করে তারা।

ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে বিক্ষোভকারিরা এর আগেও ধামরাই প্রেসক্লাবের সামনে জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সম্পাদক মনিরুল ইসলামের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও কাফনের কাপড় পরে ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে একাধিকবার বিক্ষোভ মিছিল করেছে।

ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব বলেন, টাকার বিনিময়ে জামিলকে ধামরাই উপজেলা ছাত্র লীগের সভাপতির পদ দিয়ছে সাইদুর ও মনির। এছাড়াও বিএনপি জামাত জেএমবি’র সাজাপ্রাপ্ত আসামির ভাইকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। ছাত্রলীগে কোন দিন বিএনপি জামাত ও জেএমবি’র সদস্যের ভাই থাকতে পারে না। সদ্যকমিটি ভেঙে দিয়ে প্রকৃত ছাত্রলীগের কর্মীদের দিয়ে কমিটি করা দাবি করেন তিনি।

তিনি আরও বলেন,জেলার সভাপতি সাইদুল ও সম্পাদক মনিরের বহিষ্কার করতে হবে। তাদের দাবি না মানা পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সম্পাদক মনিরুল ইসলামের মোবাইল ফোনে বার বার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেননি।

Print Friendly

Related Posts