ভিসতা-এবি ব্যাংক চুক্তি: ভিসতা পণ্যে ৩৬ মাসের ইএমআই সুবিধা

এবি ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি কিনলে পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়। রয়েছে জিরো ইন্টারেস্টে ৩৬ মাসের ইএমআই সুবিধা।
১৩ নভেম্বর এ বিষয়ে এবি ব্যাংক এবং ভিসতা ইলেকট্রন্কিস এর মধ্যে একটি চুক্তি হয়েছে।

ভিসতা’র পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এবি ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন উপ ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ক্রেডিট মাহমুদুল আলম।

সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসতা’র চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক উদয় হাকিম, ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেইন।

এবি ব্যাংকের পক্ষে আরো উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রেজাউল শাহরিয়ার এবং জাকির হোসেইন, হেড অব ব্র্যান্ড-কমিউনিকেশন তানিয়া সাত্তার, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মাদ শরিফুল ইসলাম প্রমূখ।

এবি ব্যাংকের ডিএমডি মাহমুদুল আলম বলেন, ভিসতা উচ্চমানের প্রযুক্তি পণ্য নিয়ে এসেছে বাংলাদেশে। তারা খুব ভালো করছে। তাদের সাফল্য কামনা করি। এবি ব্যাংকের সঙ্গে ভিসতার এই চুক্তির ফলে গ্রাহকরা উপকৃত হবেন। কারণ ৩৬ মাসের ইএমআই সুবিধা সব শ্রেনীর ক্রেতাদের জন্য একটি দারুন খবর।

ভিসতা পরিচালক ইলিয়াস কাঞ্চন বলেন, বাজারে অনেক পণ্য আছে কিন্তু মান সম্পন্ন ইলেকট্রনিক্স পণ্যের অভাব ছিলো। বাংলাদেশী ব্র্যান্ড ভিসতা প্রকৃতপক্ষেই সেরা এবং বিশ্বমানের পণ্য তৈরি করছে। ক্রেতারা চোখ বুঁজে ভিসতা ব্র্যান্ডের পণ্য কিনতে পারেন। ভিসতা কাউকে ঠকাবে না। এরইমধ্যে ভিসতা টিভিই বাংলাদেশে সেরা টিভির স্বীকৃতি পেয়েছে ক্রেতাদের কাছে। পরিবেশকরা ক্রেতাদের ভিসতা টিভি কেনার পরামর্শ দিচ্ছেন।

এই চুক্তির আওতায় গ্রাহকরা এবি ব্যাংকের যে কোনো ক্রেডিট কার্ড ব্যাবহার করে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি কিনলে ২০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া এয়ারকন্ডিশনারে ছাড় পাবেন ১০ শতাংশ। এবি ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য থাকছে জিরো পারসেন্ট ইন্টারেস্টে ৩৬ মাসের ইএমআই সুবিধা। বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ক্রেতাদের জন্য এসব সুবিধা দিচ্ছে ভিসতা। বিশেষ করে বড় পর্দার টেলিভিশনের প্রতি ক্রেতাদের আকৃষ্ট করতেই ভিসতা’র এই অফার।

Print Friendly

Related Posts