হিরো আলম এবার দীপিকা পাড়ুকোনকে চান

একের পর এক কর্মকাণ্ডে আলোচনার শীর্ষে থাকা হিরো আলম এবার নতুন করে এলেন শিরোনামে! সম্প্রতি নিজের একটি স্বপ্নের কথা জানান হিরো আলম। যা রীতিমতো চমকে দিয়েছে সবাইকে। শুধু দেশের ভক্তই নয়, এবার বিদেশের ভক্তদেরও চমকে দিয়েছেন আলম।

সম্প্রতি ভারতের মুর্শিদাবাদের সমশেরগঞ্জে গিয়েছিলেন এই বাংলাদেশি অভিনেতা। বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের ভালোবাসা দেখে ইউটিউবার অভিভূত হয়েছিলেন। বাংলাদেশের এই তারকাকে দেখতে হাজারো মানুষ ভিড় করে সেই আয়োজনে। সেখানে ভক্তদের ভালোবাসায় উচ্ছ্বসিত হয়ে পড়েন হিরো আলম।

দুই বাংলার ভালোবাসা পেয়ে গর্বিত হিরো আলম ভারতীয় ভক্তদের ধন্যবাদ জানান। সেই সঙ্গে জানান, তিনি ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান। এটা তাঁর স্বপ্ন। কিন্তু তাঁর শর্ত একটাই, দীপিকা! তিনি বলেছেন তিনি দীপিকা পাড়ুকোনকে চান। দীপিকাকে তাঁর বিপরীতে অভিনয় করানো হলেই শুধু তিনি ভারতীয় চলচ্চিত্রে কাজ করবেন। কারণ এটি তাঁর দীর্ঘকালের লালিত স্বপ্ন। তাঁর এমন মন্তব্য শোতে উপস্থিত সবাইকে হতবাক করে দেয়। এমনকি সেখানে উপস্থিত ভারতীয় গণমাধ্যমকর্মীরাও বেশ অবাক হয়ে যান তাঁর ইচ্ছার কথা শুনে। তাকে ঘিরে ভারতের বেশ কিছু জনপ্রিয় পত্রিকায় প্রতিবেদনও করা হয়েছে।

মজার বিষয় হলো- অনেকেই জানেন না যে ২০১৮ সালে বাংলাদেশ থেকে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা শীর্ষ ১০টি বিষয়ের মধ্যে ছিলেন হিরো আলম।

Print Friendly

Related Posts