‘সবচেয়ে মজার স্মৃতি ব্রাজিলের ৭ গোল খাওয়া’

কৃষ্ণা রানী সরকার শান্ত প্রকৃতির মেয়ে। তবে ফুটবল পায়ে পেলেই শান্ত মেয়েটির অন্যরূপ। তখন তিনি অশান্ত। প্রতিপক্ষের রক্ষণে হামলে পড়েন নিমিষেই। বাংলাদেশ নারী জাতীয় দলের স্ট্রাইকার কৃষ্ণা রানীর আদর্শ লিওনেল মেসি।

কাতার বিশ্বকাপ নিয়ে তার মধ্যে উন্মাদনা থাকবে না এটাও কি হয়! ফুটবলার হিসেবে বিশ্বকাপ নিয়ে তার মধ্যেও বাড়তি উত্তেজনা কাজ করছে।

কৃষ্ণা রানী জানালেন, এবারের সবগুলো ম্যাচই তিনি দেখবেন। কারণ, সবার কাছ থেকেই শেখার আছে। বললেন, আমি আর্জেন্টিনার সমর্থক। তাদের খেলা দেখব সব। আমাদের অনুশীলন শিডিউলের বাইরে সময় পেলে অবশ্যই দেখার চেষ্টা করবো।

বিশ্বকাপ নিয়ে তারও আছে মজার স্মৃতি। কৃষ্ণা রানী বলেন, মজার স্মৃতি হচ্ছে ২০১৪ সালে ব্রাজিল যখন জার্মানির কাছে ৭ গোল খায় তখন আমার অনেক ভালো লেগেছিল। এটা ভেবে আনন্দ পেয়েছিলাম যে, ব্রাজিল হেরেছে এবং ৭ গোল খেয়েছে! আমার কাকারা ব্রাজিলের সমর্থক ছিল। এই ম্যাচের পর তারা ৭ দিন ঘরের বাইরে আসেনি। এটা মজার স্মৃতি।

কীভাবে তিনি আর্জেন্টিনা সমর্থক, তাও জানালেন। কৃষ্ণা রানী বলেন, যখন থেকে একটু একটু খেলা দেখতাম; আমার বাবা আসলে আর্জেন্টিনার সমর্থক। ফলে বাবার সঙ্গে আমার সম্পর্কটা খুবই বন্ধুত্বপূর্ণ হওয়ায় তিনি আমাকে আর্জেন্টিনার কথা বলেছেন। মেসির কথা বলেছেন। বলতে পারেন বাবাকে দেখেই আমার আর্জেন্টিনার সমর্থক হওয়া। এখন বড় হয়েছি, মেসি আমার আইডল।

কৃষ্ণা রানী বলেন, আমি সব খেলোয়াড়কেই সম্মান করি। রোনালদো, নেইমার, আরো বিভিন্ন যারা খেলোয়াড় আছেন। তবে আমার আইকন মেসি। যখন থেকে ফুটবল বুঝতে শিখেছি, তখন থেকেই মেসির খেলা বেশি দেখা হয়েছে। স্কিল, রানিং, গোল করা সব কিছু মিলিয়ে ভালো লাগে।

Print Friendly

Related Posts