আইএফআইসি ব্যাংকের শীতবস্ত্র পেলো তিন শতাধিক শীতার্ত মানুষ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে তিন শতাধিক সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে আইএফআইসি ব্যাংক লিমিটেড।

রোববার (২৫ ডিসেম্বর) জেলা শহরের বার্ডস কেজি এন্ড হাই স্কুল প্রাঙ্গণে আইএফআইসি ব্যাংক হবিগঞ্জ শাখা, উমেদনগর শিল্প এলাকা উপশাখা, কোর্টস্টেশন রোড উপশাখা ও পুরান মুন্সেফ রোড উপশাখার পক্ষ থেকে শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়।

ব্যাংকের হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মশিউর রহমানের সভাপতিত্বে ও উমেদনগর শিল্প এলাকা উপশাখার অফিসার ইনচার্জ মো. আকবর হোসেন মুন্নার সঞ্চালনায় এ অনুষ্ঠানে অতিথি ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জ শাখার সভাপতি অধ্যাপক মো. ইকরামুল ওয়াদুদ, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ বিশিষ্ট ছড়াকার গবেষক জাহান আরা খাতুন, বাপা হবিগঞ্জের সহ-সভাপতি তাহমিনা বেগম গিনি, বিশিষ্ট সাংবাদিক শোয়েব চৌধুরী, আইএফআইসি ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক মো. আব্দুল কাইয়ুম চৌধুরী, বার্ডস কেজি অ্যান্ড হাই স্কুলের অধ্যক্ষ নুর উদ্দিন জাহাঙ্গীর।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। তাই বিভিন্ন প্রতিষ্ঠান, সমাজের বিত্তশালীসহ সকলের উচিত এই মানুষদের পাশে দাড়াঁনো এবং সকল সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা। আইএফআইসি ব্যাংক হবিগঞ্জ শহরের শাখাগুলোর পক্ষ থেকে প্রতিবছরের মতো এবারও তিন শতাধিক মানুষের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে।

মামুন/এইচ

Print Friendly

Related Posts