বিএনপির নির্বাচনে আসা, না আসায় কিছু যায় আসে না: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি যদি দলীয় ভাবে নির্বাচনে না আসে,এমন হতে পারে দলের একটা অংশ নির্বাচনে অংশ গ্রহণ করবে, অন্য অন্য দল অংশ গ্রহণ করবে।দেশের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সংবিধান অনুযায়ী সময় মতো অবশ্যই অনুষ্ঠিত হবে। বিএনপি নির্বাচনে আসলো না আসলো তাতে কিছু যাই আসে না।আমরা শেষ মূহুর্ত পর্যন্ত অপ্রাণ চেষ্টা করবো বিএনপি যাতে নির্বাচনে আসে।আমার দৃঢ় বিশ্বাস আপনারা অপেক্ষা করেন এর জবাব বিএনপির কাছে থেকেই পাবেন।

শনিবার (৭ জানুয়ারি ) সকালে টাঙ্গাইলের মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে সুবর্ণ জয়ন্তী উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,২০০৮ সালে সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ সরকার গঠন করেছিল,সেই নির্বাচনকেও বিএনপি সহজ ভাবে নেই নাই।বিএনপি কোনো দিনও বলে নাই নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হয়েছে।গত ১৪ বছর  যাবত একি রের্কড বিএনপি বার বার বাজাচ্ছে।যে বাংলাদেশে নিরপেক্ষ  তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে না।পৃথিবীর কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হয় না।একমাত্র আমাদের দেখে শুরু করেছিল পাকিস্তান,যারা আজকে দাবি করছে বিএনপি জামাত তাদের পাকিস্তানিরাই প্রভু।সেই ধারায় বিএনপি জামাত চলতে চাই।বিএনপি জামাত একি কথা বার বার বলছে।

কৃষিমন্ত্রী বলেন, বাংলাদেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।সংবিধানে সুস্পষ্ট উল্লেখ রয়েছে, যে সরকার ক্ষমতায় থাকবে সেই সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সুবর্ণ জয়ন্তী উদযাপন ও পুনর্মিলনী অনুষ্ঠানে মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব মো. নুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) শরফুদ্দীন আহমেদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, মধুপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. সিদ্দিক হোসেন খানসহ প্রমুখ।

আরিফুল/টি

Print Friendly

Related Posts