নবীনগরে ইংরেজী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ, বিভিন্ন মহলের অভিনন্দন

কাজী মো. ওয়াজেদ উল্লাহকে সভাপতি ও শাহ মোহাম্মদ ইয়াছিনুল হককে সাধারণ সম্পাদক

জ.ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের ইংরেজী শিক্ষকদের উপস্থিতিতে ১৪ জানুয়ারি শনিবার উপজেলা ইংরেজি শিক্ষক পরিষদ নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। কমিটি ঘোষণার পর থেকে সামাজিক গণমাধ্যমে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন বিভিন্ন মহল।

নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মো. ওয়াজেদ উল্লাহকে সভাপতি এবং নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ ইয়াছিনুল হককে সাধারণ সম্পাদক করে আগামী ২ বছরের জন্য সর্বসম্মতিক্রমে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দীককে প্রধান উপদেষ্টা করে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। অন্যান্য উপদেষ্টারা হলেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছা ও নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোকাররম হোসেনকে উক্ত কমিটির কো-অর্ডিনেটর হিসাবে মনোনীত করা হয়।

নতুন শিক্ষাক্রমের সফল বাস্তবায়নের জন্য এবং পরিবর্তনশীল পৃথিবীর সাথে খাপ খাইয়ে শিক্ষার্থীরা যেন বাস্তব জীবনে ইংরেজি প্রয়োগ করতে পারে এজন্য বিভিন্ন সময় একত্রিত হয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতেই উক্ত কমিটির আত্মপ্রকাশ বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি কাজী মো ওয়াজেদ উল্লাহ।

Print Friendly

Related Posts