বিএনআইসি এর বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২৩ হোটেল দি ওয়েস্টিন, ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মোস্তফা কামাল।

এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মীজানুর রহমান, পরিচালক মিসেস বিউটি আক্তার, পরিচালক মো. আলমগীর হোসেন খাঁন এফসিএমএ, পরিচালক মনজুর মো. সাইফুল আজম, পরিচালক তাহমিনা বিনতে মোস্তফা, পরিচালক তানজিমা বিনতে মোস্তফা, পরিচালক তানভীর আহমেদ মোস্তফা, পরিচালক তাসনিম বিনতে মোস্তফা, পরিচালক তায়েফ বিন ইউসুফ, পরিচালক ওয়াসিকুর রহমান এবং প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. সানা উল্লাহ্।

কোম্পানী বিগত ২০২২ইং সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে বিভিন্ন শাখা প্রধানকে পুরস্কৃত করা হয় এবং ২০২৩ইং সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

মাননীয় চেয়ারম্যান কোম্পানীর ব্যবসাকে আরো গতিশীল করার ব্যাপারে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পরিশেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভাপতি সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।

Print Friendly

Related Posts