ধামরাইয়ে যুগান্তরের সাংবাদিককে কুপিয়ে জখম

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে বিএনপির ইউনিয়ন পর্যায়ের পদযাত্রা কর্মসূচির সংবাদ সংগ্রহের সময় গাংগুটিয়া ইউনিয়নে শামীম খান নামে যুগান্তরের ধামরাই প্রতিনিধিকে কুপিয়ে জখম করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত শামীমকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত শামীম যুগান্তর পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি। দীর্ঘ দিন ধরে তিনি ধামরাইয়ে সাংবাদিকতা করে আসছেন। তাকে গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনুসারীরা কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন বলে দাবি পরিবারের।

সাংবাদিক শামীম খানের ছেলে ইমরান বলেন, আজ সারাদেশে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালিত হচ্ছে। আমার বাবা সেই সংবাদ সংগ্রহ করতে যান। গাঙ্গুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাদের মোল্লার অনুসারীরাও বিএনপির কর্মসূচিতে বাধা দিতে যান। সেখানে আমার বাবাকে দেখে তারা আমার বাবার ওপর হামলা চালায়। কাদের মোল্লা ও তার ভাতিজা, মামাতো ভাইয়েরা আমার বাবার ওপর অতর্কিত হামলা চালান। এ সময় আমার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। বর্তমানে আমার বাবা সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

হামলার কারণ সম্পর্কে তিনি বলেন, আমার বাবা কাদের মোল্লার দুর্নীতির বেশ কয়েকটা সংবাদ প্রকাশ করেছিলেন। এতেই তারা বাবার ওপর ক্ষিপ্ত হন। আজ সুযোগ বুঝে আমার বাবার ওপর হামলা চালিয়েছে তারা।

এ ব্যাপারে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লার সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

Print Friendly

Related Posts