নেটদুনিয়ায় ঝড় তুলেছে যে ছবি

হলিউড ছবি যারা প্রায়ই দেখেন তাদের ‘জোকার’ নিয়ে বলার মতো নতুন কিছু নেই। ২০১৯ সালে মুক্তি পাওয়া এ সিনেমা ঝড় তুলেছিল গোটা বিশ্বে। স্বীকৃতি পেয়েছিল অস্কারের মঞ্চেও। চার বছর পর সে ছবির নতুন সিকুয়েল আবারও ঝড় তুলেছে নেটিজেনদের মনে।

টড ফিলিপস পরিচালিত ‘জোকার’ সিনেমার সিক্যুয়েল ‘জোকার: ফলি আ ডিউ’। প্রেম দিবস উপলক্ষে মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। প্রেম দিবস উপলক্ষে মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। প্রেম দিবসে মুক্তি পায় এ ছবির ফার্স্ট লুক।

এই ফার্স্ট লুকে ধরা দিয়েছেন জোকারের চরিত্রে ওয়াকুইন ফিনিক্স আর হার্লে কুইনের চরিত্রে পপ সংগীতশিল্পী লেডি গাগা। ছবিতে দেখা যায়, একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তারা। চোখেমুখে কিছুটা বিস্ময় মিশ্রিত সম্ভ্রম, বাকিটা প্রেমের উন্মাদনা।

এ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পরই বিভিন্ন সমাজমাধ্যমে ঝড় তুলেছে ছবিটি। ২০১৯ সালের ‘জোকার’ সিনেমাতেও জোকারের ভূমিকায় ওয়াকুইন ফিনিক্সকে দেখেছিল দর্শক। তখন তার সঙ্গে ছিল মার্গো রবিকে। তবে এবার ওয়াকুইন ফিনিক্সের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন পপ সংগীত তারকা লেডি গাগা।

লেডি গাগার জন্য এ সিনেমাটি একটি চ্যালেঞ্জ। কেননা ২০১৯ সালে মার্গো রবি এ চরিত্রটি যে পর্যায় নিয়ে গিয়েছে তা থেকে দর্শকের প্রত্যাশা চরিত্রটি ঘিরে বেড়েছে।  তবে ‘জোকার: ফলি আ ডিউ’ ছবির ফার্স্ট লুক দেখে ভক্তরা আশাবাদী যে, এবারও হতাশ করবেন না পরিচালক টড ফিলিপস এবং ওয়াকুইন ফিনিক্স ও লেডি গাগার জুটি।

সূত্র: আনন্দবাজার

Print Friendly

Related Posts