তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের সহায়তা

জ,ই বুলবুল: ভূমিকম্পে বিপর্যস্ত তুরস্কের ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে জরুরী মানবিক ত্রাণ সহায়তা প্রদান করল ফরিদপুর জেলার মধুখালি উপজেলার ‘নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন’।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ২ টায় রাজধানীর বারিধারা ডিপ্লোমেটিক জোনে অবস্থিত টার্কিশ কো–অপারেশন অ্যান্ড কো–অর্ডিনেশন এজেন্সি-টিকা অফিসের (TİKA – Turkish Cooperation and Coordination Agency) সমন্বয়কারী সেভকি মারথ বারিশ এর কাছে ‘নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে ৮০ (আশি) কেজি শুকনা খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।

টিকা অফিসের সমন্বয়কারীর সাথে সাক্ষাতে ‘নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে তুরস্ক ও সিরিয়ায় সংঘটিত ভূমিকম্পে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা, শোকসন্তপ্ত পরিবার ও জনগণের প্রতি সমবেদনা জ্ঞাপন করে। একই সাথে আহতদের দ্রুত সুস্থতা কামনা করে।

টিকা অফিসের সমন্বয়কারী এই মানবিক সহায়তা প্রদানের জন্যে নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মানবিক সহায়তা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইব্রাহীম হোসাইন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মারুফ হোসাইন ও সিনিয়র সদস্য মো. মাহফুজুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাসংঘ কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু তাপস বৈরাগী ও মেগচামী এক্সপ্রেস এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. আওলাদ হোসাইন খানসহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক ও বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

‘নিশ্চিন্তপুর উন্নয়ন ফাউন্ডেশন’ এর সকল সদস্যকে আন্তরিকতার সাথে ধন্যবাদ জ্ঞাপন ও অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান (মিজান)।

Print Friendly

Related Posts