প্রথমবারের মতো গান গাইলেন অভিনেত্রী হিমি

জান্নাতুল সুমাইয়া হিমি। অভিনয়ের প্রতিভার পাশাপাশি হিমির যে আরও একটি প্রতিভা আছে সেটা হয়তো জানেন না অনেকেই। হিমি যেমন অভিনয়ে পারদর্শী তেমনি গানেও আছে হিমির অবাধ দখল। ছোটবেলা থেকেই গান শিখেছেন হিমি। এবার হিমির কণ্ঠে গানও শুনতে পাবেন তার ভক্তরা।

প্রথমবারের মতো গান গাইলেন জান্নাতুল সুমাইয়া হিমি। এবারের ঈদুল ফিতরের চাঁদ রাতে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে মাহিন আওলাদের পরিচালনায় হিমি এবং নিলয় অভিনীত নাটক ‘পরান পাখি’। সেই নাটকেরই বিশেষ একটি গানে কণ্ঠ দিয়েছেন হিমি। তার সহশিল্পী আভরাল সাহির। ‘পরান পাখি’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন আভরাল সাহির।

উচ্ছ্বসিত হিমি জানালেন, ‘ছোটবেলা থেকে গান শিখলেও কখনো মূলধারায়  গান গাওয়া হয়ে ওঠেনি। অভিনয়ের দিকেই মনোযোগ ছিলো বেশি। তবে এবার পারিচালক মাহিন আওলাদ ভাই এমনভাবে অনুরোধ করলেন যে গান গাইতেই হলো। গানটির কথা, সুর ও সঙ্গীত অসাধারণ হয়েছে। আমি আশা করছি সবার ভালো লাগবে গানটি।’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে ঈদের দিন। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপ-এ।

Print Friendly

Related Posts