কেকেআর ক্যাম্প ছাড়লেন লিটন দাস

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)  ক্যাম্প ছাড়লেন বাংলাদেশের তারকা লিটন দাস। শুক্রবারই পারিবারিক কারণে জরুরি ভিত্তিতে কেকেআর ক্যাম্প ছাড়েন তিনি। এবারের আইপিএলে একটি মাত্র ম্যাচ খেলেছেন লিটন।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ব্যাট হাতেও রান পাননি এই ওপেনার। মাত্র চার রান করেন সেই ম্যাচে। আবার উইকেট কিপিং করার সময়েও মারাত্মক ভুল করেন। দুটো স্টাম্পিংয়ের সুযোগ নষ্ট করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে প্রবল ট্রোলিং হয়। দিল্লি ক্যাপিটালস ম্যাচের পরে আর কোনও ম্যাচে লিটন দাসকে প্রথম একাদশে রাখেনি কলকাতা নাইট রাইডার্স।

কলকাতা নাইট রাইডার্সের তরফে এক বিবৃতি দিয়ে শুক্রবার জানানো হয়েছে, ”জরুরি পারিবারিক কারণে লিটন দাসকে বাংলাদেশে চলে যেতে হয়েছে। এই কঠিন পরিস্থিতিতে লিটন ও তার পরিবারের জন্য আমাদের শুভকামনা রইল।”

এবার সামনে গুজরাট টাইটান্স। তার আগেই খবর লিটন দাস ফিরে গিয়েছেন বাংলাদেশে।

এবারের টুর্নামেন্টে শাকিব আল হাসান ও লিটন দাসকে নেয় কলকাতা। আইপিএল খেলতে আসেননি শাকিব। লিটন প্রথম বার আইপিএল খেলতে এলেও নজর কাড়তে পারেননি।

এদিকে, আগামী মাসে ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ বাংলাদেশের। সেই কারণে কলকাতা ছাড়ার কথা ছিল লিটনের। তিন ম্যাচের সেই ওয়ানডে সিরিজের জন্য ৩০ এপ্রিল বাংলাদেশ ছাড়ার কথা ছিল ক্রিকেটারদের। লিটন ও মুস্তাফিজুর রহমানের জাতীয় দলে যোগ দেওয়ার কথা ছিল কিছুটা পরে। কিন্তু পারিবারিক কারণে এদিনই কেকেআর ক্যাম্প ছাড়লেন লিটন।

Print Friendly

Related Posts