চঞ্চলকে নিয়ে শ্রীলেখার কেন এই আকুতি!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি শেয়ার করেন শ্রীলেখা। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “এই ছবিটা ‘কুছ কুছ হোতা হ্যায়’। আমাদের একসঙ্গে প্লিজ কেউ কাস্টিং করো।”

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে শ্রীলেখার এই ছবি ও ছবির ক্যাপশন দেখে ধারণা করা যাচ্ছে, তিনি চঞ্চল চৌধুরী সঙ্গে অভিনয় করতে আগ্রহী। তাই দুই বাংলার নির্মাতাদের কাছে শ্রীলেখার এই অনুরোধ।

শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় কলকাতায় অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিল দুই বাংলার প্রায় অর্ধশত তারকা। সেখানে একই মঞ্চে দেখা গেছে চঞ্চল ও শ্রীলেখাকে। শুধু তা-ই নয়, কাকতালীয়ভাবে তাদের পোশাকের রংও মিলে গিয়েছিল।

মঞ্চ, টেলিভিশন, ওটিটি প্ল্যাটফর্ম ও বড় পর্দা, সব মাধ্যমেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন চঞ্চল চৌধুরী। তার জনপ্রিয়তা দেশের গণ্ডি ছাড়িয়েছে অনেক আগেই। তবে ওয়েব সিরিজ ‘কারাগার’-এর সুবাদে ভারতে তার জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গেছে। পশ্চিমবঙ্গের অনেকের মধ্যেই তার সঙ্গে কাজের আগ্রহ দেখা গেছে। এবার প্রকাশ্যে যেন সে কথাই বললেন শ্রীলেখা মিত্র।

এদিকে শুধু অভিনয় নয়, পরিচালনাতেও মন দিয়েছেন শ্রীলেখা। তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ পেয়েছে বিপুল ভালোবাসা ও প্রশংসা। চলতি বছর ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত হয়েছে এটি। আর কিছুদিন আগে একটি বিজ্ঞাপন পরিচালনা করেছেন অভিনেত্রী।

অন্যদিকে চঞ্চলও নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। তার ঝুলিতে রয়েছে অনেক কাজ। পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির ‘পদাতিক’ সিনেমাতেও প্রধান চরিত্রে রয়েছেন তিনি। এতে প্রখ্যাত নির্মাতা মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

Print Friendly

Related Posts