শর্তহীন সংসার করতে চান বুবলী

ঢালিউড সুপারস্টার চিত্রনায়ক শাকিব খানের যত দোষই থাকুক না কেন তার সঙ্গে সংসার করতে চান চিত্রনায়িকা শবনম বুবলী। সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এ চিত্রনায়িকা।

দিনশেষে চিত্রনায়ক শাকিব খানের দোষ খুঁজতে যাবেন না চিত্রনায়িকা শবনম বুবলী। বরং সেগুলো এড়িয়ে শাকিব যেভাবে চান সেভাবেই সংসার করতে চান, এমনটাই জানালেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ব্যক্তি শাকিবের দোষের কথা বলতে গেলে অনেক কিছুই সামনে চলে আসে। তবে তাকে সম্মানের জায়গা থেকে দেখি। তাই সে সম্মানের দিক থেকেই সংসার করতে চেয়েছি আমি।

সংসার টিকিয়ে রাখতে তাই শতভাগই চেষ্টা করেছেন তিনি। এ প্রসঙ্গে বুবলী জানান, শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি।  সে ( শাকিব) যেভাবে চেয়েছে যেমন ফিল্ম ছেড়ে হোক, ফিল্ম করে হোক, কাজ করে হোক বা না করে হোক, চাকরি না করে ১০০ ভাগ সংসার করে হোক যেভাবে ভালো লাগে কিংবা শান্তি লাগে সেভাবেই আমি চেষ্টা করেছি, এখনও করছি।

বুবলী আরও জানান, আপনাকে যে সম্মান করবে আপনি তাকে সম্মান করবেন, এটাই স্বাভাবিক। কিন্তু শাকিব আমাকে অসম্মান করলেও আমি তাকে কখনই অসম্মান করব না। কারণ দোষ আমার নয়।

সংসার ভাঙার প্রসঙ্গে বুবলী জানান, মানসিকভাবে নতুন কোনো সিদ্ধান্ত শাকিব নিতে চাইলে তা নিতেই পারে। তার মানে এই নয়, এ জন্য আমাকে অপমান, অপদস্ত করে সে সিদ্ধান্ত নিতে হবে।

Print Friendly, PDF & Email

Related Posts