৮০ বছরের বৃদ্ধকে কি চিনতে পারছেন?

৮০ বছরের বৃদ্ধকে কি চিনতে পারছেন? পরনে সাদা পাঞ্জাবি। ঘাড় অবধি সাদা চুল। এক গাল লম্বা পাকা দাড়ি। গালে, কপালে বলিরেখা।  নায়ক শাকিব খান প্রকাশ্যে এলেন নতুন রূপে।

এই মুহূর্তে তার নতুন ছবি ‘প্রিয়তমা’র জন্য চর্চায় শাকিব খান। ছড়িয়ে পড়ল নায়কের নতুন লুক। এই ছবির জন্য নিজের লুকের যে পরিবর্তন করছেন সে কথা আগেই শোনা গিয়েছিল। তার পর নায়কের এই লুক দেখার পরেই হই হই পড়ে গিয়েছে। প্রথম ঝলকে নায়ককে চিনতে পারা বেশ কঠিন।

হিমেল আশরফ পরিচালিত ‘প্রিয়তমা’ ছবিতে তাঁকে ৮০ বছরের বৃদ্ধের লুকেই দেখবেন দর্শক।

শাকিবের এই নতুন ছবি নিয়েও বিতর্ক কম হয়নি। প্রথমে এই ছবিতে অভিনয় করার কথা ছিল নায়কের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলির। তবে কোনও এক কারণে তাকে সরে আসতে হয়। এই ছবিতে নায়িকা হিসাবে দেখা যাবে ওপার বাংলার ইধিকা পালকে। প্রথমে শোনা গিয়েছিল তাদের ব্যক্তিগত সমস্যার জন্যই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে বুবলিকে।

যদিও এ প্রসঙ্গে শাকিব বলেন, চরিত্রের প্রয়োজনেই বাদ দেওয়া হয়েছে বুবলিকে।

শাকিব-বুবলির সম্পর্কের টানাপড়েন চলছে। এক সাক্ষাৎকারের শাকিব খানের উদ্দেশে শেষ বারের জন্য নায়িকা বুবলি বলেন, আপনার কাছে অনুরোধ আর কোনও অপপ্রচার করবেন না। শেহজ়াদাকে অপমান করবেন না। এই খেলাটা বন্ধ করুন। আমার কাছে আপনি অনেক আগেই অপরিচিত হয়ে গিয়েছেন। এর পরও সব ঠিক করার জন্য চেষ্টা করেছি। কিন্তু কিছুই হয়নি। আপনি নিজের মতো করে ভাল থাকুন, এটাই চাই আমি। আমাকে ও আমার সন্তানকে সুস্থ ভাবে বাঁচতে দিন।

Print Friendly, PDF & Email

Related Posts