ছেলের নতুন নাম প্রকাশ করলেন পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি ভালোবেসে ২০২১ সালে বিয়ে করছিলেন। এরপর ২০২২ সালে তাদের ঘর আলোকিত করে আসে পুত্রসন্তান। তখন স্বামী রাজের সঙ্গে মিল করে ছেলের নাম রেখেছিলেন শাহীম মুহাম্মদ রাজ্য। তবে পরীমণি এবার ছেলেকে তার নানার দেয়া নাম প্রকাশ করেছেন।

সোমবার (৭ আগস্ট) রাত ১১টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন তিনি। পোস্টে পরীমণি লিখেছেন, ‘আমার নানার দেয়া তার আরো একটা সুন্দর নাম আছে। পুন্য।’  শেষে পরীমণি একটি ভালোবাসার  ইমোজি জুড়ে  দেন।

এর আগে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেন। পোস্টে আব্দুল আজিজ লেখেন, 
 ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কি? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।’
আজিজের পোস্টে মন্তব্য করে পুত্রের পুরো নাম জানান পরী। লিখেছেন— শাহীম মুহাম্মদ পদ্ম। এর মাধ্যমে অনেকটা নিশ্চিত করলেন যে, পুত্রকে তিনি ‘রাজ্য’ নয় বরং ‘পদ্ম’ নামেই বড় করতে চাইছেন।
এর আগে এ নায়িকার ফেসবুক পোস্টে ছেলেকে পদ্ম নামে ডাকতে দেখা যায়। অনেকের ধারণা ছিল ভালোবেসেই ছেলেকে তিনি পদ্ম নামে ডাকেন।

কিন্তু সোমবার ইঙ্গিত পাওয়া গেল, ছেলের নাম বদলেছেন তিনি।

২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয়েছিল পরীমণির ছেলে রাজ্যর। কয়েকদিন পরে তার এক বছর পূর্ণ হবে। এরই মধ্যে রাজ-পরীর দাম্পত্য জীবনে ভাঙন ধরেছে। এ তারকা দম্পতির আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও, আলাদা থাকছেন তারা।মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

Print Friendly, PDF & Email

Related Posts