ক্রীড়া প্রতিযোগিতায় মাইলস্টোন কলেজের অনবদ্য সাফল্য

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি আয়োজিত ৫০তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় অনবদ্য সাফল্য পেয়েছে রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ।

প্রতিযোগিতায় অংশ্রগ্রণকারী মাইলস্টোন কলেজের শিক্ষার্থীরা অর্জন করে ২৭টি পুরস্কার যার মধ্যে একক ও দলগতভাবে ২০টি ইভেন্টে চ্যাম্পিয়ন এবং ৭টি ইভেন্টে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

এ বছর ক্রীড়া প্রতিযোগিতায় উত্তরা থানা পর্যায়ের খেলাধুলা অনুষ্ঠিত হয় উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসে।

উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে গত ৮ সেপ্টেম্বর শুরু হওয়া উত্তরা থানা পর্যায়ের প্রতিযোগিতা চলে ১২ সেপ্টেম্বর পর্যন্ত। সমাপনী দিনের বিশেষ আয়োজনে ছিলো পুরস্কার বিতরণী পর্ব।

উত্তরা গার্লস হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. হজরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা-ঢাকা অঞ্চলের পরিচালক প্রফেসর মো. মনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম। আনন্দঘন সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শম্পা ইয়াসমিন, মাইলস্টোন কলেজের সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ।

সূত্র: শাহ বুলবুল

Print Friendly

Related Posts