আবারও ফ্রেশ প্রিমিয়াম টি-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাহসান

সৃজনশীলতা বা ক্রিয়েটিভিটি একটি চলমান প্রক্রিয়া। একজন সৃজনশীল ব্যক্তি তার নিজস্বতার ছোঁয়ায় একটি শিল্পকর্মকে আরও নান্দনিক করে তুলতে সবসময়ই সচেষ্ট থাকেন। এই সৃজনশীল মানুষগুলোর পাশে, তার নিজস্ব ভাবনাকে ক্রমান্বয়ে একটি শিল্পকর্মে পরিণত করে তোলার প্রচেষ্টায়, একজন সহচর হিসেবে উপস্থিত থাকতেই ফ্রেশ প্রিমিয়াম টি-ও সবসময় আছে সচেষ্ট।

এই লক্ষ্যেই ২ বছর আগে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নন্দিত সঙ্গীত ও অভিনয় শিল্পী তাহসান রহমান খান ও ফ্রেশ প্রিমিয়াম টি-এর পথচলা শুরু হয়।

তাহসান ও ফ্রেশ প্রিমিয়াম টি-এর পথচলা এখানেই শেষ হচ্ছে না। আবারও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ফ্রেশ প্রিমিয়াম টি-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তাহসান। সম্প্রতি এই লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে উভয়ই।

২ বছরের সৃজনশীলতার এই পথচলায় ফ্রেশ প্রিমিয়াম টি ও তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান বেশ কিছু ক্যাম্পেইন করেছে।

যার শুরুটা ছিল, ‘এক কাপে কাঁপিয়ে দিন’ শীর্ষক একটি টিভি বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি বিভিন্ন প্ল্যাটফর্ম-এ অভূতপূর্ব সাড়া ফেলে।

পরবর্তীতে তাহসান-এর একটি নতুন গান ‘সেই তুমি কে?’-এর মিউজিক ভিডিও-টি ফ্রেশ-এর নিজস্ব প্ল্যাটফর্ম-এ ছাড়া হয়। মিউজিক ভিডিও-টি ইউটিউব-এ ১.২ মিলিয়ন-এর বেশি ভিউ হয়। এছাড়াও, তাহসান দেশব্যাপী ‘ফ্রেশ সাউন্ড’ শীর্ষক একটি কনসার্ট ট্যুর-এ অংশ নেন। সব মিলিয়ে এই ট্যুর-এ তাহসান চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট-এ ৩টি কনসার্ট-এ পারফর্ম করেন।

Print Friendly, PDF & Email

Related Posts