বিপিএল ড্রাফট ll দেখে নিন কে কোন দলে

কুমিল্লা ভিক্টোরিয়ানস

ধরে রাখা ও সরাসরি চুক্তি – লিটন দাস, মোস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, মোহাম্মদ রিজওয়ান, সুনীল নারিন, তাওহিদ হৃদয়, মঈন আলি, আন্দ্রে রাসেল, ইফতেখার আহমেদ, জামান খান, খুশদিল শাহ, জনসন চার্লস, নূর আহমেদ, নাসিম শাহ, রশিদ খান।

ড্রাফট থেকে – মৃত্যুঞ্জয় চৌধুরি, জাকের আলি অনিক, মাহিদুল ইসলাম অঙ্কন, রিশাদ হোসেন, রাখিম কর্নওয়াল, ম্যাথু ওয়াল্টার ফোর্ড, ইমরুল কায়েস, মুশফিক হাসান, এনামুল হক।

দুর্দান্ত ঢাকা

ধরে রাখা ও সরাসরি চুক্তি – তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরীফুল ইসলাম, মোসাদ্দেক হোসেন। চাতুরঙ্গা ডি সিলভা, সিয়াম আইয়ুব, ওসমান কাদির।

ড্রাফট থেকে – সাইফ হাসান, ইরফান শুক্কর, আলাউদ্দিন বাবু, মেহরব হোসেন,  লাহিরু সামারকুন, সামিরা সামারাবিক্রমা, নাঈম শেখ, সাব্বির হোসেন, জসিমউদ্দিন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ধরে রাখা ও সরাসরি চুক্তি – শুভাগত হোম, জিয়াউর রহমান, নিহাদউজ্জামান, শহিদুল ইসলাম, মোহাম্মদ হারিস, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ হাসনাইন, স্টিভেন এসকান্দি।

ড্রাফট থেকে – তানজিদ হাসান তামিম, আল-আমিন হোসেন, সৈকত আলী, ইমরানুজ্জামান, কার্টিস ক্যাম্ফার, বিলাল খান, শাহাদাত হোসেন দিপু, সালাউদ্দিন শাকিল।

খুলনা টাইগার্স

ধরে রাখা ও সরাসরি চুক্তি – নাসুম আহমেদ, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, এনামুল হক, এভিন লুইস, ফাহিম আশরাফ, ধনঞ্জয়া ডি সিলভা শাই হোপ, ওয়াসিম জুনিয়র।

ড্রাফট থেকে – আফিফ হোসেন, রুবেল হোসেন, পারভেজ হোসেন ইমন, হাবিবুর রহমান সোহান, কাসুন রাজিথা, দাসুন শানাকা, মুকিদুল ইসলাম মুগ্ধ, আকবর আলী, সুমন খান।

রংপুর রাইডার্স

ধরে রাখা ও সরাসরি চুক্তি – নুরুল হাসান সোহান, শেখ মাহেদী হাসান, হাসান মাহমুদ, আজমাতউল্লাহ ওমরজাই, নিকলাস পুরান, সাকিব আল হাসান, বাবর আজম, এহসানউল্লাহ, মাথিশা পাথিরানা, ব্রেন্ডন কিং, ওয়ানিন্দু হাসারাঙ্গা।

ড্রাফট থেকে – রনি তালুকদার, শামীম হোসেন পাটোয়ারী, রিপন মন্ডল, হাসান মুরাদ, মিশেল রিপন, ইয়াসির মোহাম্মদ, আবু হায়দার রনি, ফজলে রাব্বি, আশিকুজ্জামান।

ফরচুন বরিশাল

ধরে রাখা ও সরাসরি চুক্তি – মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, ইবরাহিম জাদরান, তামিম ইকবাল, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, দুনিথ ভেল্লালাগে।

ড্রাফট থেকে – মুশফিকুর রহিম, রকিবুল হাসান, সাইফউদ্দিন, সৌম্য সরকার, ইয়ানিক কারিয়া, কামরুল ইসলাম রাব্বি, প্রিতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজা নাবিল, দিনেশ চান্দিমাল।

সিলেট স্ট্রাইকার্স

ধরে রাখা ও সরাসরি চুক্তি – মাশরাফি বিন মুর্তজা, জাকির হাসান, তানজিম হাসান, নাজমুল হোসেন, রায়ান বার্ল, বেন কাটিং, হ্যারি ট্যাক্টর।

ড্রাফট থেকে – মোহাম্মদ মিঠুন, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী রাব্বি, রিচার্ড এনগারাবা, দুশন হেমন্ত, নাজমুল ইসলাম অপু, শফিকুল ইসলাম, নাইম হাসান, জাওয়াদ রোয়েন, সালমান হোসেন ইমন।

Print Friendly, PDF & Email

Related Posts