তাহাদের হানিমুন বাতিল !

বিয়ের পর তিনটি রিসেপশনের আয়োজন করার কথা ছিল বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘর চড্ডার। সেগুলো বাতিলের খবর আগেই এসেছিল। শোনা যাচ্ছে, শুধু বৌভাত নয়, পরিণীতি-রাঘব নাকি তাদের হানিমুন প্লানও আপাতত বাতিল করেছেন।

টাইমস অব ইন্ডিয়া খবর অনুযায়ী, বিয়ের জন্য বহুদিন ধরে কাজ থেকে দূরে রয়েছেন পরিণীতি। তাই তাড়াতাড়ি কাজে ফেরার জন্যই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন পরিণীতি।

এছাড়া মুম্বাইয়ের বাড়ি ছেড়ে নাকি দিল্লিতে রাঘবের বাড়িতেই পাকাপাকি থাকবেন পরী। নতুন সংসার গোছানোর জন্যই নাকি আপাতত সময় চান অভিনেত্রী।

২৪ সেপ্টেম্বর রবিবাসরীয় গোধূলি লগ্নে পাঞ্জাবী রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরে পরের দিনই দিল্লিতে ফিরে গিয়েছেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা। দিন তিনেক বাদেও সেই রেশ কাটেনি। কবে হচ্ছে রাঘব-পরিণীতির রিসেপশন? কৌতূহল তুঙ্গে।

তাহলে কি পরিণীতির বউভাত হচ্ছে না? একাধিক বলিউড মাধ্যম বলছে, চণ্ডীগড় ও দিল্লিতে কোথাও রাঘব-পরিণীতির রিসেপশন হচ্ছে না। তবে মুম্বাইয়ের বন্ধুদের জন্য পার্টি দিতে পারেন অভিনেত্রী।

কিছুদিনের মধ্যেই নিজের ‘মিশন রানিগঞ্জ’ ছবির প্রচারে নামবেন পরিণীতি। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অন্যদিকে রাঘব সংসদের শীতকালীন অধিবেশন নিয়ে ব্যস্ত। নভেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে শুরু হবে অধিবেশন।

 

Print Friendly, PDF & Email

Related Posts