মাইলস্টোন কলেজে ডিএমপি’র জমজমাট চকোলেট উৎসব

ঢাকা মেট্রোপলিটন পুুলিশ-ডিএমপি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগরীর অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মতোই চকোলেট উৎসব অনুষ্ঠিত হয়েছে উত্তরার মাইলস্টোন কলেজে।

শতশত ছাত্রছাত্রী আর শিক্ষক-শিক্ষিকাদের উপস্থিতিতে আনন্দমুখর চকোলেট উৎসব অনুষ্ঠিত হয় উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসে। এসময় ডিএমপির উত্তরা বিভাগের পদস্থ কর্মকর্তাগণ চকোলেটের সাথে কোমলমতি ছাত্রছাত্রীদের হাতে তুলে দেন একটি শুভেচ্ছা কার্ড।

ডিএমপি’র ৪৯ বছরে পদার্পণ উপলক্ষে কমিশনার হাবিবুর রহমানের আন্তরিক শুভেচ্ছা সম্বলিত কার্ডটিতে ছাত্রছাত্রীরা পুলিশ সম্পর্কে তাদের নিজস্ব ভাবনার কথা জানানোর সুযোগ পাবে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত ডিএমপি’র আনন্দমুখর উৎসবে উপস্থিত ছিলেন উত্তরা বিভাগের উপÑপুলিশ কমিশনার মো. শাহজাহান পিপিএম, ডিএমপি উত্তরা বিভাগের সকল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারি পুলিশ কমিশনারগণ এবং তুরাগ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোস্তফা আনোয়ার।

উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং কলেজের জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ।

উল্লেখ্য, ঢাকা মেট্রোপলিটন পুুলিশ-ডিএমপি’র পথ চলা শুরু হয়েছিলো ১৯৭৬ সালের ১ ফেব্রুয়ারি। ‘সেবা ও সদাচার ডিএমপি’র অঙ্গীকার’ এমন প্রতিপাদ্যকে বুকে ধারণ করে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা ডিএমপি আজ গণমানুষের কাছে পরম আস্থার প্রতীক।

-শাহ বুলবুল

Print Friendly, PDF & Email

Related Posts