মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা

রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজের স্কুল শাখা-মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী।

গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত মনোমুগ্ধকর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন স্কুলটির ইংরেজি ভার্সন সেক্টর-১৩ ক্যাম্পাসের ছাত্রছাত্রীরা।

উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত মনোজ্ঞ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা মাধ্যমিক শিক্ষা অফিসার শম্পা ইয়াসমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের নির্বাহী অধ্যক্ষ রিফাত নবী আলম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের জ্যেষ্ঠ পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম, ইংরেজি ভার্সন সেক্টর-১৩ ক্যাম্পাসের পরিচালক ও শাখা প্রধান খুরশিদ জাহান চৌধুরী।

শিশুদের নজরকাড়া অংশগ্রহণে মুগ্ধ শিক্ষা অফিসার শম্পা ইয়াসমিন অংশগ্রহণকারী এবং বিজয়ী সকলকে অভিনন্দন ও আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি শম্পা ইয়াসমিন এবং বিশেষ অতিথি রিফাত নবী আলম ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Print Friendly

Related Posts