হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমানের মেয়ের মরদেহ উদ্ধার

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন রংধনু আবাসিক হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ এপ্রিল) রাতে হোটেলটির ২১০ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রোববার দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) সাব্বির হোসেন।

সাব্বির হোসেন বলেন, রোববার সন্ধ্যার পর হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

জানা যায়, সামিয়া রহমান রাজধানীর উত্তরা তিন নম্বর সেক্টরের দুই নম্বর রোডে স্বামী তানিমের সঙ্গে থাকতেন। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়েছিলেন তিনি।

এসআই সাব্বির হোসেন বলেন, শুনেছি দুপুরে যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন সামিয়া রহমান। হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে ওই কক্ষের দরজায় নক করে। তবে কোনো সাড়াশব্দ না পেয়ে পরবর্তীতে থানায় খবর দেন তারা। এরপর সেখানে গিয়ে রুমের দরজা ভেঙে সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

গত ১২ সেপ্টেম্বর চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমানের স্ত্রী প্রিয়া রহমান মারা যান। এর ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় সোহানেরও।

Print Friendly

Related Posts