নতুন সম্পর্কে জড়িয়েছেন পিঙ্কি

পিঙ্কি বন্দ্যেপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের দিন কয়েকের মাথায় ফের বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক। শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিয়েতে অভিনেতার আনন্দ দেখে কটাক্ষ, হাসাহাসি, নিন্দেমন্দ করেছেন অনেকে। অনেককেই ভাবিয়ে তুলেছিল অভিনেতার প্রাক্তন স্ত্রী পিঙ্কি ও ছেলে ওশের কথা।

সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন প্রেম কিংবা বিয়ে নয়, বরং ছেলেই তাঁর জীবনে অগ্রাধিকার পাচ্ছে। পাশপাশি তিনি এ-ও জানান, প্রেম বা বিয়ে করতে গেলে প্রয়োজন পড়াশোনার। কাঞ্চনের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর সেই সংক্রান্ত পড়াশোনা শুরু করেছেন তিনি। তবে এ বার প্রেমে পড়েছেন পিঙ্কি। সম্পর্কের কথা ঘোষণা করেই যেন সচেতন হয়ে পড়লেন অভিনেত্রী? আনন্দবাজার

পাত্রের যে পরিচয় ফেসবুকে রয়েছে, সেখানেই জানা যাচ্ছে তিনি আইপিএস। নাম আশিস ঘোষ। তাঁরা যে সম্পর্কে রয়েছেন সেটা জানান দেন আশিস। পোস্টে ট্যাগ করেন পিঙ্কিকে। রীতিমতো শুভেচ্ছাবার্তা দিতে শুরু করেন অনেকে। শনিবার প্রায় ভোর অবধি সেই সম্পর্কের স্টেটাস ফেসবুক থাকলেও দিনের আলো ফুটতেই মুছে দেওয়া হয় পোস্টটি।

কিন্তু, ঘোষণা করে কেনই বা মুছলেন সেই পোস্ট, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। যদিও পিঙ্কির তরফ থেকে এই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। যদিও পুলিশকর্তার ফেসবুক ঘাঁটলেই দেখা যাবে পিঙ্কির নানা ভিডিয়ো শেয়ার করেছেন তিনি।

Print Friendly

Related Posts