নগ্ন পুরুষদেরও বাহবা দিতে হবে: বিদ্যা বালান

নগ্ন মহিলাদের অনেক বাহবা দিয়েছি আমরা, এ বার নগ্ন পুরুষদেরও বাহবা দিতে হবে, বললেন বিদ্যা বালান। নতুন ছবি ‘দো অউর দো পেয়ার’, রণবীরের নগ্ন ছবি আর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে কথা বললেন বিদ্যা।

বিদ্যা বালনের পরবর্তী ছবি ‘দো অউর দো পেয়ার’ মুক্তি পাচ্ছে ১৯ এপ্রিল। সেখানে তাঁর উল্টো দিকে নায়ক প্রতীক গান্ধী।

বিদ্যা বালান বললেন, আমি প্রায় ১০ বছর বাদে রোম্যান্টিক ধারার ছবিতে ফিরলাম। দর্শক হিসেবে আমার নিজেরও মারপিট আর হিংসাত্মক ধারার ছবি দেখে দেখে একঘেয়েমি এসে গিয়েছিল। তাই আমি চাইছিলাম একটা হালকা রোম্যান্টিক কমেডি ছবি করতে। কিছু দিন আমি এমনই একটু হালকা ধরনের ছবি করতে চাই।

আমি একজন পলঘট আয়ারের ভূমিকায় অভিনয় করছি। আমি নিজে এক জন পলঘট আয়ার। উটি শহরে বড় হওয়া, প্রচণ্ড একগুঁয়ে একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এমনই একটি মেয়ে, যে নিজের স্বামীকে (চরিত্রাভিনেতা প্রতীক গান্ধী) খুব ভালবাসে, কিন্তু পরিস্থিতি এমন হয়, সে বিবাহিত সম্পর্কের বাইরে গিয়ে ভালবাসা খোঁজে। এ ভাবেই বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে।

রণবীর সিংহর নগ্ন ফোটোশুট নিয়ে বলেন, যে কোনও প্রাপ্তবয়স্কদের পাঠ্য পত্রিকা দেখুন, ‘প্লেবয়’ বা ‘ডেবোনেয়র’,আমরা সব সময় মহিলাদের নগ্ন ছবি দেখি। সেটা কোনও পুরুষ বা সমকামীর ভাল লাগতে পারে, কিন্তু আমাদের মতো যাঁরা, কী করবেন তাঁরা? আমাদেরও শখ থাকতে পারে, ইচ্ছা থাকতে পারে। তাই যা বলেছিলাম, এখনও তাই বলব। আমার ভাল লেগেছিল। নগ্ন মহিলাদের আমরা অনেক বাহবা দিয়েছি। এখনও হামেশাই দিয়ে থাকি। এ বার মনে হয় সময় এসে গিয়েছে নগ্ন পুরুষদেরও বাহবা পাওয়ার।

Print Friendly

Related Posts