তীব্র তাপদাহে স্যালাইন-পানি বিতরণ করলো ছাত্রলীগ নেতা নাদিম

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে তীব্র তাপদাহের কারণে নিম্ন আয়ের মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নাদিম হোসেন।
শনিবার (২৭ এপ্রিল) দুপুরে জেলা ক্রীড়া সংস্থার সামনে প্রায় ৬ শতাধিক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে এই পানি ও স্যালাইন বিতরণ করা হয়।
তীব্র তাপদাহে ক্লান্ত তৃষ্ণার্ত মানুষ বিনামূল্যে বিশুদ্ধ স্যালাইন পানি পান করতে পারায় উদ্যোক্তাদের ধন্যবাদ জানান শ্রমজীবী মানুষ।
এসময় অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইনজামুল হক জাহিদ, সরকারি দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হাছিবুল হাসান হাছিব,সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাইমিনুর রহমান মিয়াদ,সাবেক দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক নূর ইসলাম নূর সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নাদিম হোসেন বলেন, আমরা দেখেছি তীব্র এই গরমে খেটে খাওয়া মানুষের অবস্থা। তারা ঠিকমত বিশুদ্ধ পানি পান না করতে পারায় পানি শূন্যতায় অসুস্থ হয়ে পড়ছেন। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এর নির্দেশনা অনুযায়ী ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক রাহাত মালেক শুভ্র ভাইয়ের পক্ষ থেকে তাপদাহ লাঘব না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।
জেডএইচসি/মানিকগঞ্জ
Print Friendly, PDF & Email

Related Posts