ডিপ্রেশনে ভুগছেন প্রসেনজিৎ

র্তমানে উত্তাল পরিস্থিতি বিরাজ করছে কলকাতা ইন্ডাস্ট্রিতে। টানা ৯ দিন শুটিং বন্ধ থাকায় বেশ বিব্রত অভিনয়শিল্পীরা। নির্মাতা রাহুল মুখার্জির ওপর থেকে ডিরেক্টর্স গিল্ড নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পরও স্বাভাবিক হয়নি পরিস্থিতি। শুরু হয়নি শুটিংও।

বিষয়টি নিয়ে ভীষণ মন খারাপ অভিনেতা প্রসেনজিতের। টালিউড ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতি নাকি ডিপ্রেশনে ফেলে দিয়েছে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আজতাক বাংলার এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন এই অভিনেতা।

জানা গেছে, এই মুহূর্তে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন প্রসেনজিৎ। এরপর ডিরেক্টর্স গিল্ড এবং ফেডারেশনের নিয়ম না মেনে রাহুল বাংলাদেশের ওয়েব প্ল্যাটফর্মের জন্য সিরিজ বানাতে গিয়েছিলেন বলে অভিযোগ ওঠে।

বিষয়টি সংগঠনের কানে পৌঁছনোর পর সেই নিয়ে জবাব চাওয়া হয় রাহুলের কাছে। প্রথমে বিষয়টি অস্বীকার করলেও, পরে ভুল স্বীকার করেন তিনি। এরপর তিন মাসের জন্য রাহুলকে নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয় ফেডারেশন।

শুক্রবার (২৬ জুলাই) রাহুলের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয় ডিরেক্টর্স গিল্ড। কিন্তু এদিন রাতেই পুনরায় ফেডারেশন জানায়, নির্মাতার ওপর থেকে নিষেধাজ্ঞা উঠছে না। রাহুল ফ্লোরে গেলে ফ্লোরে যাবেন না টেকনিশিয়ানরা।

এরপর ২৭ জুলাই সকালে রাহুল এবং বাকিরা সেটে পৌঁছানোর পরও শুটিং শুরু না হওয়াতেই সাংবাদিকদের কাছে বিষয়টি নিয়ে মুখ খোলেন প্রসেনজিৎ।

তিনি বলেন, গত ৯ দিন ধরে আমি খুবই মানসিক ডিপ্রেশনের মধ্য দিয়ে যাচ্ছি। সকালে শুটিং সেটে গিয়ে শুনি শুটিং বন্ধ টেকনেশিয়ানরা কাজ করবে না। বিষয়টি ভীষণ কষ্টদায়ক। কারণ আমরা সবাই একটি ফ্যামিলি হয়ে কাজ করি।

এভাবে সম্পর্ক নষ্ট হয়। ভালোবাসা থাকে না। যেহেতু এ বিষয়ে একটি সিদ্ধান্ত হয়েছে, সেহেতু আমাদের এখন এক হয়ে কাজ করা উচিত।

রাহুলের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হলেও টেকনিশিয়ানরা তার সঙ্গে কাজ করতে অস্বীকৃতি জানায়। এ কারণে শুটিং বন্ধ থাকায় মন খারাপের পাশাপাশি ডিপ্রেশনেও ভুগছেন প্রসেনজিৎ।

Print Friendly, PDF & Email

Related Posts