উত্তরা শোরুমে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে সনি-স্মার্ট



ঢাকা: জীবন হোক সুরক্ষিত এই প্রতিপাদ্যকে সামনে রেখে তিন দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান কর্মসূচি চালু করছে বাংলাদেশে জাপানের সনি’র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বা সনি-স্মার্ট।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সনি-স্মার্টের উত্তরা শোরুমে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এর আওতায় বৃহস্পতিবার ও শনিবার দুপুর ১২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এবং শুক্রবার দুপুর ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সর্বসাধারণের জন্য মিলছে বিনামূল্যে স্বাস্থ্যসেবা।

স্বাস্থ্যসেবা কর্মসূচিতে দেশের স্বনামধন্য একটি হাসপাতালের একজন মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক সাধারণ স্বাস্থ্য পরামর্শ প্রদান করছেন। পাশাপাশি মিলছে ডায়াবেটিক, রক্তচাপ নির্ণয় (ব্লাড প্রেসার), ইসিজি, বিএমআই চেকআপ, বডি ফ্যাট লেভেল টেস্ট, ওয়াটার লেভেল টেস্ট, ভাসেরাল ফ্যাট লেভেল টেস্ট, প্রোটিন লেভেল টেস্ট, মাসল লেভেল টেস্ট, বেসাল ম্যাটাবলিজম টেস্টসহ নানা পরীক্ষা-নিরীক্ষার সুবিধা।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচি সম্পর্কে সনি-স্মার্ট’র বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী জানান, “বাংলাদেশের বাজারে জেনুইন ফাইভ বা জি-৫ নীতির মাধ্যমে বাজার সম্প্রসারণ করছে সনি-স্মার্ট। জি-ফাইভ পলিসির অন্যতম একটি অনুষঙ্গ, জেনুইন কেয়ার। এই জেনুইন কেয়ারের অংশ হিসেবে আমরা সর্বদা গ্রাহক এবং তাঁর পরিজনদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে থাকি। আমরা হেলথ কার্ডের মাধ্যমে বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ নিশ্চিত করেছি আমাদের গ্রাহকদের জন্য। এরই ধারাবাহিকতায় আমরা আমাদের নিজস্ব শোরুমে ব্যতিক্রমী এই স্বাস্থ্যসেবা কর্মসূচির আয়োজন করেছি।”

এই আয়োজনে ব্যাপক সাড়া পাওয়ার কথা জানিয়ে তিনি আরও বলেন, “এর আগেও আমরা আমাদের শোরুমগুলোতে এই ধরোনের সেবা প্রদান করেছি। শোরুম-সংলগ্ন এলাকাবাসীর ব্যাপক সাড়ার পরিপ্রেক্ষিতে দ্বিতীয়বারের মতো আমরা উত্তরা শোরুমে এই কর্মসূচি আয়োজন করেছি। সামনের দিনে ঢাকা এবং এর পার্শ্ববর্তী জেলার প্রতিটি শোরুমে পর্যায়ক্রমে এ ধরণের কর্মসূচি আয়োজন করবে সনি-স্মার্ট।”

উল্লেখ্য, বাংলাদেশে আইসিটি পণ্য বাজারজাতকারী শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। বিশ্বের প্রায় ১০০টিরও অধিক ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। ২০২১ সালের ২৬ নভেম্বর জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাংলাদেশে বাজারজাত করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, যা বর্তমানে সনি-স্মার্ট নামে দেশব্যাপী পরিচিত।

“জি-ফাইভ অলওয়েজ গ্যারান্টেড”-এই স্লোগানে, যাত্রার শুরু থেকেই সনি-স্মার্ট জেনুইন ফাইভ নীতি গ্রহণ করে। এর আওতায় জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, জেনুইন প্যাশন আর জেনুইন কেয়ার নিশ্চিত করছে সনি-স্মার্ট। দেশের বাজারে যাত্রার পরে অল্প সময়েই ক্রেতাদের আস্থার চূড়ায় পৌঁছে গেছে সনি-স্মার্ট। জেনুইন সনি পণ্যের নির্ভরযোগ্য ঠিকানা হিসেবে বর্তমানে ক্রেতাদের একমাত্র পছন্দ সনি-স্মার্ট। ক্রেতা-মনে গভীর আস্থা এবং বিশ্বাস অর্জন করেছে সনি-স্মার্ট, যা সনি ব্র্যান্ডকে বাংলাদেশের বাজারে আরও শক্তিশালী অবস্থান দিয়েছে।

বর্তমানে সারা দেশে ২৫টি নিজস্ব শোরুম, ২১০টিরও বেশি পার্টনার শোরুম ও আড়াই হাজারের বেশি আইটি পার্টনারদের মাধ্যমে জি-ফাইভ নিশ্চয়তায় পণ্য সরবরাহ করছে সনি-স্মার্ট। এ বছরের মধ্যে নিজস্ব শোরুম সংখ্যা অর্ধশতকের মাইলফলক ছোঁয়ার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

মিডিয়া যোগাযোগ: অর্ণ কমিউনিকেশন্স (+৮৮০ ১৩১৬-৮৬২০৩৫)

Print Friendly, PDF & Email

Related Posts