আপনার আজকের রাশিফল ॥ ২১ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক   আজ বুধবার ২১ সেপ্টেম্বর, ২০১৬ । জেনে নিন আপনার আজকের রাশিফল–

 

taurusমেষ: (২১ মার্চ—২০ এপ্রিল)

কর্মস্থলে আজ অশান্তি বাধতে পারে। হঠকারিতার জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। বাড়িতে অপর কোনও ব্যক্তিকে নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে আজ ভাল নয়।

 

 

ariesবৃষ: (২১ এপ্রিল—২১ মে)

ব্যবসার কারণে ঋণ গ্রহণ করতে হতে পারে। শরীরের কোনও অঙ্গে আঘাত লাগবার সম্ভবনা। পড়াশোনার জন্য ভাল সুযোগ মিলতে পারে। খেলাধুলার জন্য সুনাম বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি।

 

geminiমিথুন: (২২ মে—২১ জুন)

অর্থব্যয় হতে পারে। সংসারে প্রচুর খরচ হওয়ার জন্য বিবাদ। অপেক্ষা করুন ভাল খবর আসছে। ব্যবসার জন্য কোনও চাপ বাড়তে পারে। পিতার জন্য কোনও চিন্তা বৃদ্ধি।

 

cancerকর্কট: (২২ জুন—২২ জুলাই)

গুরুজনদের উপদেশে সংসারে শ্রী–বৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপদস্থ হতে পারে। পরোপকার করতে গিয়ে সংসারের শান্তি নষ্ট হতে পারে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে মানসিক সুখ লাভের সম্ভাবনা।

 

leoসিংহ: (২৩ জুলাই—২৩ আগস্ট)

মনে অবসাদ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি। স্ত্রীর কোনও আবদার পূরণ। ব্যবসার ক্ষেত্রে আশা পূরণ হবে না। দূরে ভ্রমণ বন্ধ রাখা ভাল।

 

virgoকন্যা:  (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)
মনে অবসাদ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি। স্ত্রীর কোনও আবদার পূরণ। ব্যবসার ক্ষেত্রে আশা পূরণ হবে না। দূরে ভ্রমণ বন্ধ রাখা ভাল।

 

 

 libraতুলা: (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)
সামাজসেবামূলক কাজে সুনাম পেতে পারেন। লটারিতে প্রাপ্তি যোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। সঞ্চয় বৃদ্ধির সম্ভাবনা।

 

 

scorpioবৃশ্চিক: (২৪ অক্টোবর—২২ নভেম্বর)

গুণীজনের সঙ্গ লাভ হতে পারে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন। সংসারে সুখের খবর মিলতে পারে। অপরের উপকার করতে গিয়ে কোনও ক্ষতি। কাছে কোনও ভ্রমণ হতে পারে।

 

sagittariusধনু: (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)

অতিরিক্ত রাগের জন্য কোন বিপদ হতে পারে। পেটের যন্ত্রণা বৃদ্ধি পাওয়ার জন্য কাজের ক্ষতি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। রাস্তায় কোন নতুন বন্ধু হতে পারে। সংসারে খরচ বৃদ্ধি।

 

piscesমকর: (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)

ব্যবসার জন্য অর্থ সঞ্চয়। কাজের ইচ্ছা আজ কম থাকবে। প্রতিযোগিতাতে জয় লাভ হতে পারে। চিকিত্সায় জন্য খরচ বাড়তে পারে। অপরকে উপহার দেওয়ার জন্য খরচ বাড়তে পারে।

 

aquariusকুম্ভ: (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)

বিবাহের যোগাযোগ আসতে পারে। অপমানিত হতে পারেন। অকারণে বদনাম। প্রেমের ব্যপারে খারাপ খবর। গুরুজনের সঙ্গে মতের অমিল।

 

piscesমীন: (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)

ভাল কাজের জন্য সুনাম বৃদ্ধি। মনের মত কোনও বস্তু আজ পাওনা হতে পারে। কর্ম স্থানে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি। সন্তানের কাজের যোগাযোগ। ব্যবসার দিকে ভাল খবর।

 

জ্যোতিষ শ্রী জয়দেব 

Print Friendly

Related Posts