আপনার আজকের রাশিফল ॥ ১ জানুয়ারি ২০১৭

বিডিমেট্রোনিউজ ডেস্ক আজকের রাশিফল : রবিবার, ১ জানুয়ারি ২০১৭

 

হ্যাপি নিউ ইয়ার

মেষ
খুব ভাল উন্নতির দিন আজ । বাড়তি আনন্দ হবে সকলে মিলে । সংসারে শান্তি থাকবে । ব্যবসার দিকে ভাল যোগাযোগ আছে । তবে পায়ে কোনও প্রকার আঘাত লাগতে পারে ।
বৃষ
একটু চিন্তার চাপ বাড়তে পারে । বছরের প্রথম দিনে প্রেমের আনন্দ বৃদ্ধি । একটু অর্থ চাপ নিয়ে চিন্তা । পরিবারের সঙ্গে কোনও কথা কাটাকাটি । সম্পতি ব্যপারে আলোচনা ।
মিথুন
প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে । ভ্রমনের কোনও বিশেষ ঘটনা ঘটতে পারে । কোনও মহিলা থেকে ছোট আঘাত । ডাক্তারের জন্য একটু খরচ বাড়তে পারে ।
কর্কট
প্রতিযোগিতায় জয় লাভ হতে পারে । বছরের প্রথম দিন মনে একটা আনন্দ থাকবে । তবে ব্যবসা ভাল হবে না । পিতার সঙ্গে কোনও বিশেষ আলোচনা । বাড়তি খরচ হতে পারে ।
সিংহ
সিংহ – আজ প্রথম দিন একটু সাবধানে চলা ফেরা করুন কোনও আঘাত লাগতে পারে । তবে লটারি প্রাপ্তির যোগ আছে । আপনার হাতে কিছু নষ্ট হতে পারে । পিতার শরীর নিয়ে কোনও চিন্তা ।
কন্যা
বছরের প্রথম দিন কোনও আশাপুরন হতে পারে । খেলাধুলাতে সাফল্য আসতে পারে । প্রেমের দিকে কোনও বাধার জন্য মানসিক চাপ । ব্যবসার দিকে খুব ভাল লাভ দেখতে পাবেন ।
তুলা
আজ খুব বেশী ব্যয়ের যোগ, অপরের সাহায্য পাবেন ভাল ভাল কোনও কাজে আজ বাধা পড়তে পারে । সন্তানের জন্য খরচ বৃদ্ধি । স্ত্রীর সঙ্গে কোনও ঠোকাঠুকি । আইনি কাজ ভাল হতে পারে ।
বৃশ্চিক
বছরের প্রথম দিন কোনও কাজে অশান্তি হতে পারে । পড়াশুনার দিকে ভাল সময় । কোনও মহিলা থেকে সাবধান থাকুন । ভ্রমনের জন্য খরচ বাড়তে পারে ।
ধনু
আজ শরীর নিয়ে কোনও চাপ বাড়তে পারে । তবে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে । ব্যবসার দিকে মন্দার সময় । বাড়িতে অনেক অতিথি আসতে পারে । সন্তানের আবদার পুরন ।
মকর
স্ত্রীর জন্য বাড়তি কোনও চিন্তা বাড়তে পারে । কোনও জটিল সমস্যার সমাধান পেতে পারেন । বাড়তি কোনও খরচের জন্য মানসিক চাপ । আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদ হতে পারে ।
কুম্ভ
আজ আধিক ব্যয় বাড়তে পারে । সাংবাদিক দের কোনও ভাল খবর আসতে পারে । ভাই বোনের সাথে কোনও বিবাদ হতে পারে । প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদের জন্য মন খারাপ ।
মীন
বছরের প্রথম দিন শুভ কাজ গুলো করে ফেলুন । সকলে মিলে ভ্রমনের আনন্দ । ব্যবসার দিকে ভাল ফলের আশা করা যায় । পিতার সঙ্গে কোনও বিশেষ আলোচনার দ্বারা উন্নতি ।
জ্যোতিষ শ্রী জয়দেব
Print Friendly

Related Posts