গাড়ি দুর্ঘটনায় মডেলের মৃত্যু, আহত অভিনেতা বিক্রম

বিডিমেট্রোনিউজ ডেস্ক দক্ষিণ কলকাতায় রাসবিহারী মোড়ের কাছে পথ দুর্ঘটনার কবলে পড়ল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যের গাড়ি। গাড়িতে সেই সময় বিক্রমের সঙ্গে ছিলেন জনপ্রিয় মডেল সনিকা সিংহ চৌহান। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সনিকাকে মৃত বলে ঘোষণা করেন। জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বিক্রম।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোর সাড়ে ৪টে নাগাদ লেক মলের সামনে দুর্ঘটনাটি ঘটে। গড়িয়াহাট থেকে রাসবিহারীর দিকে আসছিল সাদা রঙের চার চাকার গাড়িটি। চালকের আসনে ছিলেন বিক্রম। তাঁর পাশেই বসেছিলেন সনিকা। লেক মলের সামনে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে গাড়িটি। এরপরে সেটি একটি দোকানে ধাক্কা মেরে

imag

ছিটকে গিয়ে আবার ধাক্কা মারে ডিভাইডারে। দুটো প্রবল ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। এর পরেই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। দরজা খুলে কোনওমতে বিক্রমদের উদ্ধার করা হয়। দু’জনকেই বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মাথা-সহ দেহের বিভিন্ন জায়গা থেকে মারাত্মক রক্তক্ষরণে তত ক্ষণে মৃত্যু হয়েছে সনিকার।প্রাথমিক চিকিৎসার পর বিক্রমকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু ফের অসুস্থ বোধ করায় তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ বিক্রম। বেশ কয়েকটি বাংলা ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। অন্য দিকে সনিকাও মডেল দুনিয়ায় যথেষ্ট পরিচিত। ২০১০ সালে ‘সানন্দা তিলোত্তমা’র সেকেন্ড রানার্স আপ হয়েছিলেন তিনি। ২০১৩-তে ‘মিস ডিভা’র প্রথম ১৪ জনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন। এই প্রতিযোগিতাতেই ‘মিস পপুলার’ বিভাগে জয়ী হয়েছিলেন সনিকা। পাশাপাশি প্রো কাবাডি লিগের উপস্থাপক হিসেবেও দেখা গিয়েছিল তাঁকে।

Print Friendly, PDF & Email

Related Posts