মতলব উত্তরে স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক কমিটি ঘোষণা

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৬ আগস্ট জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ এমরান হোসেন মিয়া উক্ত কমিটি ঘোষণা করেন। আহ্বায়ক ইসমাইল খান টিটু ও সদস্য সচিব গোলাম মহিউদ্দিন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম-আহ্বায়ক আনোয়ার হোসেন, জহিরুল ইসলাম, আব্দুল কাদির ঢালী (খোকা), আব্দুস ছাত্তার প্রমূখ।

আহ্বায়ক ইসমাইল খান টিটু ও সদস্য সচিব গোলাম মহিউদ্দিন সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাই।

তারা আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে দলের ভাইস চেয়ারম্যান আলহাজ এমরান হোসেন মিয়া মনোনয়ন পাবেন। ইতোমধ্যে দলীয় কার্যক্রম এগিয়ে নিতে তাকে নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় কমিটি। আমরা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করে তুলতে ও আলহাজ এমরান হোসেন মিয়ার হাতকে শক্তিশালী করে তুলতে কাজ করবো। দলের কার্যক্রম সঠিকভাবে বাস্তবায়ন করে তুলতে মতলব উত্তর স্বেচ্ছাসেবক পার্টি সক্রিয় ভূমিকা পালন করবো।

Print Friendly

Related Posts