রণবীর-দীপিকার ঘনিষ্ঠ চুম্বন

মেট্রো নিউজ : চরিত্রের প্রয়োজনেই নাকি ফের তাঁদের এই ঘনিষ্ঠতা।রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন নতুন নয়। ইমতিয়াজ আলি পরিচালিত ‘তামাশা’র শুটিংয়ে নাকি ফের জেগে উঠেছিল তাঁদের পুরনো প্রেম। তারকাদের ঘনিষ্ঠ চুম্বনই এখন বি-টাউনের আলোচনার বিষয়।

একটা সময়ে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমের গল্প ছিল খোলা বইয়ের পাতার মতোই। লুকোচুরি না খেলে প্রকাশ্যেই নিজেদের প্রেমিক-প্রেমিকা বলে পরিচয় দিতেন তাঁরা। কিন্তু শেষ পর্যন্ত তাঁদের প্রেম টেকেনি। প্রেম ভেঙে গেলেও, আজও বন্ধু ও সহকর্মী তাঁরা। বর্তমানে অভিনয় করছেন ইমতিয়াজ আলীর ‘তামাশা’ ছবিতে। আগের তুলনায় বন্ধুত্ব কিছুটা ফিকে হয়ে গেলেও, ছবির সেটে তাঁরা একে অন্যের সঙ্গে আন্তরিক ব্যবহারই করছেন। এমনকি শরীর ফিট রাখতে একসঙ্গে শরীরচর্চাও করছেন তাঁরা।

অথচ কিছুদিন আগেই বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, ‘তামাশা’ ছবির শুটিং স্পটে যাওয়ার সময় এক বিমানে চড়তে আপত্তি তুলেছিলেন রণবীর ও দীপিকা। শুধু তাই নয়, যে হোটেলে তাঁদের থাকার ব্যবস্থা করা হয়, দূরত্ব বজায় রাখতে হোটেলের দুটি তলায় রুম দেওয়ার অনুরোধ করেন তাঁরা।

কিন্তু সম্প্রতি এক খবরে মিড-ডে ডটকম জানিয়েছে, একে অন্যের সঙ্গে কাছের বন্ধুর মতোই আচরণ করছেন রণবীর-দীপিকা। ছবিতে অভিনয়ের ফাঁকে ফাঁকে একসঙ্গে শরীরচর্চাও করছেন।

Print Friendly, PDF & Email

Related Posts