ভোলার লালমোহনে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ, আটক-২

ভোলা প্রতিনিধি:  ভোলার লালমোহন উপজেলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে স্কুল থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করেছে দুই খালাতো ভাই। তারা ওই ছাত্রীর চাচা সম্পর্ক, ধর্ষনকারীদের লালমোহন খানা পুলিশ গ্রেফতার করেছে। বুধবার দুপুরে উপজেলার কালমা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ধর্ষণের পর অজ্ঞান হয়ে পড়লে তাকে বনে রেখেই পালিয়ে যায় লম্পট দুই ভাই। ঘটনার পর ছাত্রীর বাবা লালমোহন থানায় মামলা দায়ের করেন। ধর্ষক ফারুক ৩নং ওয়ার্ডের মেহের আলী মাতাব্বর বাড়ির জয়নাল সিকদারের ছেলে এবং শাহিন একই এলাকার মো. সিরাজের ছেলে। পুলিশ বৃহস্পতিবার ধর্ষক ফারুক ও শাহিনকে গ্রেফতার করেছে।

ছাত্রীর চাচা ও চাচি জানান, বুধবার দুপুরে স্কুলে বিরতির সময় দোকানে বিস্কুট কিনতে যায় ওই ছাত্রী। এ সময় সেখানে তার চাচা ফারুক ও শাহিন কয়েকজন তাকে ডেকে হোগলা বনে নিয়ে ধর্ষণ করে। এ সময় সে অজ্ঞান হয়ে পড়ে। জ্ঞান ফেরার পরে স্কুলের ম্যাডামের কাছে গিয়ে ঘটনা খুলে বলে। পরে সন্ধ্যায় ছাত্রীকে লালমোহন হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা।

লালমোহন থানার ওসি মীর খাইরুল কবীর জানান, ধর্ষনের খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীকে হাসপাতালে দেখতে যায়। পরে মামলা করলে ফারুক ও শাহিনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ভোলা সদরে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts