আপনার আজকের রাশিফল ॥ ১৮ ডিসেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১৮ ডিসেম্বর ২০১৮

মেষ:
আজ ব্যবসার স্থানে খুব মাথা ঠান্ডা করে চলুন পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। সন্তানের বাজে ব্যবহারে সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে না। আজ কঠিন কোনও কাজ অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। বন্ধুদের থেকে কোনও খারাপ কিছু ঘটতে পারে।

বৃষ :
সন্তানের কোনও ভাল কাজের জন্য সারা দিন মন ভাল থাকবে। আজ সারা দিন ব্যবসায়িক কারণে ছোটাছুটি বেশি হবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ করতে পারবেন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মচারী নিয়ে সমস্যা হবে।

মিথুন:
অনেকে মিলে কোনও কাজ করলে সাফল্য পাবেন। কোনও ভাল কাজের জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতি হতে পারে। কোনও ছোট্ট অশান্তি অনেক দূর পর্যন্ত যেতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ কোনও দুর্ঘটনার সাক্ষী দিতে হতে পারে। কোনও প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।

কর্কট:
আজ অচেনা কোনও লোকের জন্য বিপদ বাড়তে পারে। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্রোধ বৃদ্ধি করবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা থাকবে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

সিংহ:
যারা প্রেমের সঙ্গে যুক্ত তাদের জন্য দিনটি ভাল যাবে না। ব্যবসায় লাভের আশা করতে পারেন। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। ভাল আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

কন্যা:
পরিবারে কারও ব্যবহার আপনার মনে আনন্দ দেবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকার জন্য চিন্তা। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের পড়াশোনা নিয়ে গভীর আলোচনা। আজ স্ত্রীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত বিপদ যুক্ত কাজের জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক ব্যবসা নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

তুলা:
পাওনা অর্থ আদায়ে কারও সাহায্য পেতে পারেন। আজ ব্যবসার জন্য বাড়ির কেউ বাইরে যেতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। খেলাধূলা চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

বৃশ্চিক:
নিজের চিন্তার বাইরে আজ কিছু ঘটতে পারে। আপনার সঙ্গে আজ খুব ভাল লোকের পরিচয় হওয়ার সম্ভাবনা। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। বাড়িতে কোনও ছোট্ট অশান্তি অনেক বড় হওয়ার সম্ভাবনা। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন কাজের দিকে উদ্বেগ খুব বেশি থাকবে। নিজের অভিজ্ঞতার কথা বেশি কাউকে না বলাই ভাল হবে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

ধনু:
বাতের ব্যথার জন্য কোনও কাজে ব্যাঘাত ঘটতে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে আয় বৃদ্ধি। কর্মস্থানে কোনও আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। ভাল মানসিকতার সুযোগ নিতে পারে লোকে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে।

মকর:
আজ অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা যাবে না। পুরনো পাওনা পেতে গিয়ে অশান্তি বাড়তে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে।

কুম্ভ:
আজ একটু সাবধানে থাকুন, কোনও এক সময় অপমানের যোগ আছে। নতুন কর্মস্থানে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু ভাল আশা করবেন না আজ। আপনার থেকে ছোট কারও সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসার দিকে আর্থিক টানাপড়েনের জন্য বাড়িতে বিবাদ হতে পারে।

মীন:
কাজের দিকে কোনও খারাপ খবর আসতে পারে। সামাজিক কাজে জন্য সম্মান বাড়তে পারে। কোনও নতুন বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। নিজের কাজের জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ব্যবসায় ক্ষতি।

Print Friendly, PDF & Email

Related Posts