লালমোহনের কালমায় এমপি শাওনকে শতভাগ ভোট প্রদানের ঘোষণা

রিপন শান, লালমোহন: ভোলা-৩ তিন আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন, লালমোহন তজুমদ্দিনবাসির ভোট পেতে হলে মেজর হাফিজ কে তার অতীত ঘৃণিত অপকর্মের জন্য ক্ষতিগ্রস্ত মানুষের কাছে ক্ষমা চাইতে হবে। গত ১৫ ডিসেম্বর লালমোহনে এসে তিনি সন্ত্রাসের যে ভয়াবহ চেহারা উপহার দিয়েছেন তার জন্য এ এলাকার জনগণের তরফ থেকে তাকে ৩০ ডিসেম্বর নির্বাচনে কড়ায়গণ্ডায় ভোটের মাশুল গুনতে হবে ।

তিনি বলেন, গত দশ বছরে এই এলাকা যে সভ্যতা-ভব্যতায় অনেক দূর এগিয়ে গেছে তা মেজর হাফিজ সাহেবের খবরই নেই । এবারের নির্বাচনে আপনার জামানত বাজেয়াপ্ত হবে, প্রস্তুত থাকুন।

২১ ডিসেম্বর শুক্রবার কালমা ইউনিয়নের আলম বাজারে ডাঃ আজহার উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন ।

পথ সভায় কালমাবাসির পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন হাওলাদার বলেন, আমরা কালমাবাসি জননেত্রী শেখ হাসিনা এবং তার বিশ্বস্ত সেনানী নুরুন্নবী চৌধুরী শাওনের উন্নয়ন কর্মকান্ডের সর্বোচ্চ স্বীকৃতি হিসেবে ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা মার্কায় শতভাগ ভোট উপহার দেব ইনশাআল্লাহ । আর মেজর হাফিজ সাহেব কালমায় ঢুকতে হলে ২০০১ সালে এই আলম বাজার কেন্দ্রে আপনার হাতে নিহত আওয়ামী লীগ কর্মী খোরশেদ কে জীবিত নিয়ে আসতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক দিদারুল ইসলাম অরুন, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোস্তফা মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বজলুর রহমান মৃধা, সম্পাদক মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, উপজেলা শ্রমিক লীগ সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত প্রমুখ ।

একই দিন বিকেলে নৌকা মার্কার পক্ষে হেলিকপ্টার যোগে লালমোহন এসে পৌরসভা ও ফরাজগঞ্জের বিভিন্ন পয়েন্টে এমপি শাওনের সাথে গণসংযোগে অংশ নিয়েছেন চলচ্চিত্র তারকা নায়ক ফেরদৌস, রিয়াজ, নায়িকা অপু বিশ্বাস ও পূর্ণিমা ।

 

Print Friendly, PDF & Email

Related Posts