আপনার আজকের রাশিফল ॥ ২৮ এপ্রিল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৮ এপ্রিল ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকরিজীবীদের দিনটি ব্যস্ততায় কেটে যাবে। কর্মস্থলে আপনার সম্মান বৃদ্ধির পাশাপাশি নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। বিকালের পর আর্থিক অবস্থা লাভবান হয়ে উঠবে। ব্যবসায়ীদের দিনটি লাভদায়ক। বকেয়া বিল আদায়ের সুযোগ পেতে পারেন। বন্ধুদের সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি ভাগ্য উন্নতির। ভাগ্য উন্নতি হওয়ার মতো কোনও ঘটনা ঘটতে পারে। শিক্ষক বা গুরুজনের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। প্রবাসীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিকালের দিকে কর্মস্থলে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। সামাজিক ও সাংগঠনিক ক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি কিছুটা ঝামেলার। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে। সড়ক যাত্রার ক্ষেত্রে ঝুঁকি রয়েছে। বাড়িতে কোনও পুরানো পাওনাদারের আগমন হতে পারে। পুলিশি গ্রেফতার বা হয়রানি থেকে সতর্ক হতে হবে। বিকাল থেকে ভাগ্য সহায়ক হয়ে উঠবে। শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা পাইকারি ব্যবসায় ভালো আয় রোজগার হবে। খাদ্য ও জলের ব্যবসায়ীরা আশানুরূপ আয় করতে পারবেন। জীবন সাথীর সাথে খুনসুটি লেগে থাকবে। বিকালের দিকে কারোর মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। রাস্তাঘাটে কোনও মূল্যবান যন্ত্র হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের কারণে বা প্রাকৃতিক দুর্যোগের কারণে অর্থনাশের আশঙ্কা প্রবল। ঠান্ডা জ্বরে আক্রান্ত হতে পারেন। সহকর্মীদের উপর খুব বেশি নির্ভর করা ঠিক হবে না। গোপন শত্রুতার আশঙ্কা প্রবল।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি রোমান্টিক যোগাযোগের জন্য উত্তম। হঠাৎ করে কারোর প্রতি দুর্বল হয়ে পড়তে পারেন। অভিনয় ও কণ্ঠ শিল্পীদের আয় রোজগার বাড়বে। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। অনলাইন বিক্রেতাদের ভালো আয় রোজগারের যোগ রয়েছে। দিনটি মোটের উপর আনন্দ দায়ক থাকবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি প্রবল ব্যস্ততার। সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী কোনও ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। পিতার সাথে বেড়াতে যাওয়ার যোগ প্রবল। রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জনসংযোগে সুফল আশা করা যায়।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটিতে যোগাযোগে লাভবান হবেন। মিডিয়া কর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি আয় রোজগারের। ছোট ভাই বোনের সাথে বেড়াতে যেতে পারেন। বিকালের পর গৃহে আত্মীয় সমাগম হতে পারে। কোন আপ্যায়নে সকলে অংশ নিতে পারেন। আসবাবপত্র ক্রয় করার সম্ভাবনা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি বকেয়া ধন আদায়ের জন্য বলবান। কোনও বন্ধু বা প্রভাবশালী নেতার সাহায্যে বকেয়া ঠিকাদারি বিল আদায় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। বিকালের দিকে বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। লটারির মাধ্যমে ধন লাভের যোগ। ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি সাফল্যের। আজ আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অংশিদারি কোনও ব্যবসায়ীক আলাপ আলোচনায় অগ্রগতি হতে পারে। জীবন সাথীকে উপহার কিনে দিতে পারেন। বিকালের পর আপনার আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। ব্যবসায়ীদের বেচাকেনায় অগ্রগতি।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি ভ্রমণের। আজ দূরে কোথাও যাত্রা করতে পারেন। বিদেশ থেকে কোনও আত্মীয়র দেশে আগমনের যোগ প্রবল। যাত্রা পথে প্রচুর ব্যয় করার যোগ। বিকাল থেকে পরিস্থিতির দ্রুত উন্নতি হবে। আয় রোজগার বৃদ্ধির সাথে সাথে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি আয় রোজগার বৃদ্ধির। বড় ভাই বোনের কাছ থেকে কোনও ব্যবসায়ীক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাথে কোনও ভালো কাজে অংশ নিতে পারেন। বিকালের দিকে ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

Print Friendly

Related Posts