আপনার আজকের রাশিফল ॥ ২৬ মে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৬ মে ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):

দিনটি শুভ সম্ভাবনাময়। আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। বড় ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে হবে। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। ঠিকাদারী ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

দিনটি ভালো যাবে। আজ কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। পিতার সাথে কোনো বিষয়ে ভুলবুঝাবুঝি হতে পারে। রাজণৈতিক নেতাকর্মীদের দিনটি দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। দিনের শেষ দিকে কোনো সাঙ্গঠনিক ইফতারে কিছুটা লাঞ্চিত হতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো বৃত্তির প্রচেষ্টায় সফল হতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা আজ গ্রামের বাড়ীতে যেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

দিনটি ঝামেলাপূর্ণ। আজ সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য পাওনাদার ও ঋণ দাতারা ফোন করতে শুরু করবে। চিকিৎসক ও ঈদের মিষ্টান্ন বিক্রেতাগনের ভালো আয় হবে। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যাংক থেকে কিছু টাকা ঋণ করতে হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট):

দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাথে কিছু ভুল বুঝাবুঝি হতে পারে। ঈদের কেনাকাটা নিয়ে কিছু মনমালিণ্য হতে পারে। অংশিদারী ও যৌথ মুলধনি ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয় হতে পারে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):

দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীরা বোনাস ও ছুটির জন্য বারবার তাগাদা দিতে থাকবে। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে মনমালিন্য হয়ে যেতে পারে। শরীর কিছুটা ভোগাতে পারে। বাজারে গেলে মূল্যবাণ দ্রব্য ও টাকা পয়সা সামলে রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর):

দিনটি প্রবল ব্যস্ততার। সৃজনশীল ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হবে। প্রসাধন ও অলঙ্কার ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। বিকালে রোমান্টিক বিষয়ে ভালো অগ্রগতি হবে। অভিনয় শিল্পীদের দিনটি ভালো যাবে। পার্লার ও সেলুন ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে থাকবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর):

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার ভুল বুঝাবুঝি হতে পারে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ভালো ফল পেতে পারেন। ভাড়াটিয়ারা কোনো ভালো ঘরের সন্ধান পেতে পারেন। যানবাহন ক্রয়ের যোগ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস কর্মী ও ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে ভুল বুঝাবুঝি হতে পারে। মিডিয়াকর্মীদের দিনটি ব্যস্ততার।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

দিনটি সাফল্যের। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী বানিজ্যে ভালো আয় রোজগার হবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ রয়েছে। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। খাবার দাবারের ব্যবসায় ভালো আয়ের যোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

দিনটি ভালো যাবে না। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু ভুল বুঝাবুঝির সম্মূখীণ হতে পারেন। আজ কর্মস্থলে নানা রকম অঘটনের সাক্ষী হতে পারেন। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

দিনটি ব্যয় বহুল থাকবে। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পবেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে না। আইনগত কোনো জটিলতায় পরতে পারেন। আইনজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

Print Friendly

Related Posts