আপনার আজকের রাশিফল ॥ ১৬ জুন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১৬ জুন ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

দিনটি ভালো যাবে না। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরূপ আয় রোজগার নাও হতে পারে। চিকিৎসক ও ক্লিনিকের ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়র অস্ত্রপচারের সংবাদ পেতে পারেন। ঝুঁকি নিয়ে রাস্তাঘাটে চলাচল করতে যাবেন না।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরূপ লাভের আশা রয়েছে। জীবন সাথীর সাথে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি কর্মস্থলে ঝামেলার। সহকর্মী ও অধিনস্থ কর্মচারীদের সাথে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। শরীর কিছুটা ভোগাতে পারে। ব্যবসায়ীক বিষয়ে কোনও বিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। উচ্চ রক্তচাপ ও সুগারের সমস্যা বাড়তে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কিছু সাফল্য আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা দুশ্চিন্তা দুর হওয়ার সম্ভাবনা। অভিনয় ও কন্ঠ শিল্পীদের দিনটি ভালো যাবে। আজ বুটিক ও কুটির শিল্প মালিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেম ও রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থা দূর হয়ে যাওয়ার সম্ভাবনা।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনও আত্মীয়র অসুস্থতার আশঙ্কা থাকতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। আজ পোশাক পরিচ্ছদ আসবাব পত্র ,গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারী ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি যোগাযোগে ঝামেলার। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা ফেব্রুয়ারী মার্চ মাসের লোকসান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই বোনের গৃহে আগমনের যোগ প্রবল। সাংবাদিক ও প্রকাশকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের কর্মস্থলে উন্নতির সুযোগ রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। তবে ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ে ঝামেলার আশঙ্কা প্রবল। সাংগঠনিক কোনও আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটি ভালো যাবে। আজ শারীরিক ও মানসিক ভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনও প্রকার দ্বন্দ্ব সংঘাতের অবসান ও আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল। ব্যবসায়ীক জীবনে সাফল্য পেতে পারেন। বকেয়া আদায়ের যোগ প্রবল। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি ব্যয় বৃদ্ধির। সকাল থেকেই ব্যবসায়ীক ও পারিবারিক কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি নিয়ে কিছু উত্তপ্ত বাক্য ব্যয় হতে পারে। আজ প্রবাসীরা কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। আইনগত জটিলতায় জরিমানা হতে পারে। দুর যাত্রায় সতর্ক হতে হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনও ভাই বোনের বিবাহ হতে পারে। বেসরকারি চাকরীজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো যাবে। গার্মেন্টস ও বেসরকারি চাকরীজীবীদের বেতন নিয়ে অনিশ্চয়তা দুর হওয়ার সম্ভাবনা । ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় করার যোগ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে যৌথ কোনও কাজে বিনিয়োগ করতে পারেন। বেসরকারি চাকুরিজীবীদের কর্মস্থলে কোনও পরিবর্তন হতে পারে। সরকারি চাকুরেরা রাজনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন। সাংগঠনিক কোনও আলোচনায় আপনার সাফল্য আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা দল বেধে কোনও পর্যটন কেন্দ্রে যেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে কোনও কারণে বকাঝকা শুনতে পারেন। ব্যয় কিছুটা কমে যাবে।

Print Friendly

Related Posts