আল্লাহর কাছে অহনার শুকরিয়া

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অহনা নামে পরিচিতি তার। পুরো নাম অহনা রহমান। কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় মারাত্বক আহত হয়েছিলেন এই অভিনেত্রী । তবে ঈদের আগে কিছুটা সুস্থ হয়ে অভিনয়ে ফিরেছেন। এবারের ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক ও টেলিফিল্ম প্রচার হয়েছে।

ঈদের পর আবারও অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। মীর সাব্বিরের নির্দেশনায় ‘নোয়াশাল’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যদিয়ে কাজে ফিরেছেন তিনি। দুয়েক দিনের মধ্যে কোরবানীর ঈদের কাজও শুরু করবেন। আল হাজেনের নির্দেশনায় একটি ঈদ নাটকের কাজ করবেন।

এবারের ঈদে মীর সাব্বিরের নির্দেশনায় এনটিভিতে প্রচারিত ‘মতলব’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হন অহনা। তবে এর পাশাপাশি সরাজ দেব’র রংবাজ’ নাটকে অভিনয় করেও বেশ আলোচনায় আসনে তিনি। ‘মতলব’ নাটকে তার বিপরীতে ছিলেন মীর সাব্বির এবং রংবাজ নাটকে তার বিপরীতে ছিলেন আখম হাসান।

এছাড়াও অহনা অভিনীত বেশ কিছু নাটক প্রচারিত হয়েছে। এগুলোর মধ্যে আলোচনায় রয়েছে কায়সার আহমেদ’র ঈদ ধারাবাহিক ‘প্রেমের দুষ্টু চক্র’, এস এম শাহীনের ঈদ ধারাবাহিক ‘আয়নামতি’ ও আকাশ রঞ্জনের ঈদ ধারাবাহিক ‘ওভার স্মার্ট’।

অহনা বলেন, ‘আমার জীবনের উপর দিয়ে কিছুদিন আগে যে বিপদ গিয়েছে আল্লাহর রহমতে সবার দোয়ায় আমি সুস্থ হয়ে আবার কাজে ফিরেছি। কাজ করছি, এটাই অনেক। যে দুর্ঘটনা ঘটেছিলো তা যদি আরো একটু বেশি ক্ষতির হতো তাহলে হয়তো পৃথিবীতে বেঁচে থাকাই হতো না আমার। তারপরও এখন যে আবার নিয়মিত কাজ করতে পারছি, এটাই অনেক অনেক শুকরিয়া মহান আল্লাহর কাছে। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন সুস্থ রাখেন। আর নির্মাতাদের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমাকে নিয়ে নিয়মিত এখন কাজ করছেন। তাদের কারণেই আরো বেশি বেশি কাজ করার উৎসাহ পাচ্ছি।’

এদিকে আগামী ২৩ জুন দুটি নাটকের কাজে দেশের বাইরে যাবার কথা রয়েছে অহনার। নাটক দুটি নির্মাণ করবেন মেহেদী হাসান হৃদয়। ফরিদুল হাসানের নির্দেশনায় অহনা নিয়মিত অভিনয় করছেন ‘লাকি থার্টিন’ ধারাবাহিক নাটকে। নাটকটি নিয়মিত আরটিভিতে প্রচার হচ্ছে।

Print Friendly

Related Posts