বরিশালে চলন্ত অটোতে গোপনাঙ্গ প্রদর্শন করে যুবক বিপদে

খান মাইনউদ্দিন, বরিশাল ব্যুরো: বরিশাল নগরীতে চলন্ত অটোতে যুবতী‘র সামনে গোপনাঙ্গ প্রদর্শন করে বিপদে পড়েছে এক যুবক। গতকাল বিকেল ৬ টার দিকে এই ঘটনাটি ঘটে।

জানা গেছে, এক যুবতী নথুল­াবাদের উদ্দেশ্যে বরিশাল নগরীর জেল খানার মোড় থেকে অটো গাড়িতে উঠেন। অটোতে বসা এক যুবক তাকে দেখে তার প্যান্টের চেইন খুলে গোপনাঙ্গ দেখাতে থাকে। মেয়েটি বিব্রত হয়ে অন্য দিকে তাকিয়ে থাকলেও যুবকটি প্যান্টের চেইন খুলেই রাখে।

মেয়েটির নেমে যাওয়ার কথা ছিলো নথুল­াবাদ কিন্তু পথি মধ্যে তার আগেই নতুন বাজার এলাকায় নেমে যান তিনি। তবে মেয়েটি এক ফাঁকে ছেলেটির এই দৃশ্যকে মোবাইলে ভিডিও করে ফেলে। বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি ফেসবুকে আপলোড করে।

ঘটনাটি নজরে আসে বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের। তিনি বরিশাল মেট্টোপলিটন পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চকে বিষয়টির দায়িত্ব দেন। ক্রাইম ব্র্যাঞ্চ’র সদস্য ওবায়েদুল ইসলাম টানা কয়েক ঘন্টা অনুসন্ধান করে রাত সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে তাকে আটক করতে সমর্থ হন।

যুবকের নাম মাসুম বিল্লাহ (২৮)। সে কাশিপুর ইউনিয়নের গনপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, ঘটনাটি নিয়ে তুলকালাম শুরু হলে ঘটনা ধামাচাপা দিতে উঠে পড়ে লাগেন কাশিপুর বাজার কমিটির ও ৩০ নং ওয়ার্ডের শীর্ষস্থানীয় দু’জন নেতা। পুলিশ গিয়ে যুবককে আটক করতে চাইলে সেখানেও বাধা দেন তারা। তার চেয়ে সমঝোতায় আসাই শ্রেয় বলে জানান। পুলিশের ঘন্টা ব্যাপি চেষ্টার মাঝেই তারা যুবকটিকে অন্যত্র সরিয়েও ফেলেন। কিন্তু পুলিশ চেষ্টা করে ঠিকই যুবকের খোঁজ পেয়ে যান।

এমন ঘটনা নিয়ে এলাকা জুড়ে সৃষ্টি হয়েছে চরম উত্তেজনার। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন এয়ারপোর্ট থানার এসআই আকতার হোসেন। তিনি এসে মাসুম বিল্লাহকে থানায় নিয়ে যান।

এবিষয়ে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, মাসুম বিল­াহকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts