তাকে আর অভিনয়ে দেখা যাবে না

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অভিনয়কে বিদায় জানালেন উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী নওশীন। আর কখনো তাকে অভিনয়ে দেখা যাবে না। এমন কথাই জানালেন নওশীন।

তিনি জানান, অভিনয়কে বিদায় জানানোর বিষয়টি হুট করে নেইনি। অনেক আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন থেকে আমাকে আর অভিনয়ে দেখা যাবে না। আপাতত অভিনয়ের কোনও কাজ নেই আমার হাতে। আর ভবিষ্যতেও নতুন কোনও কাজে যুক্ত হবো না। তবে কেন বিদায় নিয়েছেন তার কোনো স্পষ্ট ব্যাখ্যা তিনি দেননি।

সম্প্রতি ওমরা হজ করে এসেছেন। এরপরই অভিনয় থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন।

উল্লেখ্য, নওশীন রেডিও টুডের আরজে হিসেবে ব্যাপক পরিচিতি পান। এরপর জেগে আছো কি নামে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে টিভি উপস্থাপনায় নাম লেখান। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। অভিনয়ে যুক্ত হয়ে পড়েন।

রাজিব আহমেদের নির্দেশনায় নিয়তি নিয়তি নিতান্তই নাটকে পার্থ বড়ুয়া ও তিন্নির সঙ্গে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এরপর অসংখ্য ধারাবাহিক, এক ঘণ্টা, টেলিফিল্ম ও খন্ড নাটকে অভিনয় করেছেন।

নওশীন অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে টক শো, ভাষা পেলো ভালোবাসা, জয়িতার জন্য, নিউইয়র্ক, আপদ, হঠাৎ দেখা, ছায়া আবৃতা ইত্যাদি। তার আগের অভিনীত একটি ধারাবাহিক অ্যাকশন গোয়েন্দা এশিয়ান টিভিতে অচিরেই প্রচার হবে।

নাটকের পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

Print Friendly, PDF & Email

Related Posts