রিফাতের বাবা, স্ত্রী ও শ্বশুরের স্বস্তি

বরগুনা প্রতিনিধি: আমার সামনেই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে ওরা। আমি চেষ্টা করেছি, রক্ষা করতে ব্যর্থ হয়েছি। দুনিয়ার কোনো মেয়ের যেন এমন নির্মমতা দেখতে না হয়’। আলোচিত রিফাত হত্যার ১নং আসামী সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহতের খবরে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দীকা মিন্নি।

মিন্নি বলেন, আমি এখন স্বস্বিতে নিঃশ্বাস নিতে পারছি, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহীনির প্রতি আমার কৃতজ্ঞতা, মাননীয় প্রধানমন্ত্রীকে আমি ধন্যবাদ জানাই। বাকী আসামীদেরও যাতে দ্রুত গ্রেফতার করা হয় ও সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবি জানাই’।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, আমরা মনের দিক থেকে অত্যন্ত আনন্দিত ও খুশি। ‘আমি মনে করি আমরা নয়ননের বিচার পেয়েছি। আর যেন কোনো মায়ের কোল এভাবে খালী না হয়, কোনো স্ত্রীকে এভাবে স্বামী হারাতে না হয়। বাকী আসামীদেরও যাতে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হয় এমন দাবি করে কিশোর বলেন, এ ঘটনা দেশে দৃষ্টান্ত হয়ে থাকবে।

নিহতের বাবা দুলাল শরীফ কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, ছেলেকে তো ফিরে পাবোনা, তবে ছেলের আত্মা অন্তত একটু হলেও শান্তি পাবে। আমার একমাত্র ছেলেকে আমি যাদের কারণে হারিয়েছি, তাদের দৃষ্টান্তমূলক বিচার দেখে যেতে চাই’।

Print Friendly, PDF & Email

Related Posts