মতলব উত্তরে ফারইষ্টের আনন্দবাজার মডেল সাংগঠনিক অফিস উদ্বোধন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): ফারইষ্ট লাইফ ইন্সুইরেন্স কোম্পানি লিঃ এর চাঁদপুরের মতলব উত্তরে আনন্দ বাজার মডেল সাংগঠনিক অফিস এর উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে রোববার (২৫ আগস্ট) সকালে উক্ত অফিসে ব্যবসা পরিকল্পনা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জোনের ইউভিপি এন্ড ইনচার্জ মোঃ মতিউর রহমান।

মতলব জোনের এভিপি এন্ড ইনচার্জ মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও আনন্দ বাজার সাংগঠনিক অফিসের বিসি এন্ড ইনচার্জ মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সার্ভিস সেন্টারের ভিপি এন্ড ইনচার্জ মোঃ আজাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান বলেন, ফারইষ্ট ইন্সুইরেন্স কোম্পানী সরকারের সাথে দেশের উন্নয়ন করার লে কাজ করে যাচ্ছে। ২০০০ সাল থেকে এই কোম্পানি বীমা শিল্পে অগ্রণী ভূমিকা রাখছে। তিনি আরও বলেন, ফারইষ্টের দেশের প্রায় সব অফিসগুলোই এখন অনলাইন হয়ে গেছে। দু’একটি বাকী আছে, এগুলোও হয়ে যাবে। এসব অফিসগুলোতে গ্রাহক সহজতর ডিজিটাল সেবা পাচ্ছেন। একমাত্র আমরাই অনলাইন সেবার শীর্ষে। সকল কার্যক্রম কম্পিউটারাইজড।

সভায় আনন্দবাজার সাংগঠনিক অফিসের সকল কর্মকর্তা/কর্মচারী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন। সভা শুরু হওয়ার আগে ফিতা কেটে অফিসের মডেল কার্যক্রম উদ্বোধন করা হয়।

Print Friendly

Related Posts