ধামরাইয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ের ১ম শ্রেণী পড়ুয়া ৫ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে হৃদয় হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত হৃদয় হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।হৃদয় হোসেন ধামরাইয়ের মান্দারচাপ এলাকার সাইফুল ইসলামের ছেলে।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে শিশুটির পরিবার ধামরাই থানায় এই ঘটনায় হৃদয় হোসেনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে রবিবার বিকালে ধামরাইয়ের মান্দারচাপ এলাকায় এই ঘটনা ঘটে।
থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ থেকে জানা যায়, ধামরাই উপজেলার মান্দারচাপ এলাকার সাইফুল ইসলামের বখাটে ছেলে হৃদয় হোসেন প্রতিবেশী ওই শিশুটিকে খেলার কথা বলে কৌশলে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়ি পৌছে কান্নাকাটি করলে স্বজনেরা জিজ্ঞেস করলে সে বিষয়টি তাদের জানালে তারা ধামরাই থানায় এই ঘটনায় হৃদয় হোসেনকে আসামী করে লিখিত অভিযোগটি দায়ের করেন।
এব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, নির্যাতনের শিকার শিশুর বাবা থানায় এসে অভিযোগ দিয়েছে। আমরা সেটি আমলে নিয়ে মামলা নিয়েছি।ঘটনার পর থেকে অভিযুক্ত হৃদয় হোসেন পলাতক রয়েছে। তাকে আটক করতে চেষ্টা চালানো হচ্ছে। পাশাপাশি ওই শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হবে।
Print Friendly

Related Posts