মতলব উত্তরে নিশ্চিন্তপুর পশ্চিম বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর পশ্চিম বাজার পরিচালনা কমিটির নির্বাচন ২০১৯ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮ টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়। ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে ভোট দিতে পেরে আনন্দিত ভোটাররা।

নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন আহবায়ক মো. আবুল কালাম (রেনু মিয়া), সদস্য আঃ রাজ্জাক প্রধান, মিয়া মো. জাকির হোসেন, জিতু মিয়া ও মিয়া মো. আরিফ। প্রধান সমন্বয়কারী ছিলেন জিশান আহমেদ মিয়া। এছাড়াও নির্বাচন পর্যবেক্ষন করেন এরফান হোসেন ভুট্টু মিয়া, মনির হোসেন মিয়া, আলহাজ¦ মো. রশিদ প্রধান, ওয়ার্ড আ’লীগের সভাপতি হান্নান লস্কর, সাবেক মেম্বার বাবলু শিকদার, বাবুল মুফতী, সাখাওয়াত হোসেন বাবু প্রমুখ।

নির্বাচনে সভাপতি পদে ৩ জন ও সাধারন সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। সভাপতি পদে ১নং ব্যালটে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শাহিন হোসেন। তার নিকটতম প্রার্থী নূরুল ইসলাম ২নং ব্যালটে পেয়েছেন ২৬ ভোট ও মনির হোসেন ৩নং ব্যালটে পেয়েছেন ১৫ ভোট। সাধারণ সম্পাদক পদে তাজুল ইসলাম ২নং ব্যালটে ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী প্রার্থী মহন প্রধান ১নং ব্যালটে পেয়েছেন ১৫ ভোট। এছাড়াও কোষাধ্যক্ষ পদে মামুন প্রধান বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ভোটার ৯৬ জন। পরবর্তীতে তিন বছর মেয়াদে ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

প্রার্থীরা জানান, খুব সুন্দর ভাবে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন হয়েছে। ভোটাররা স্বতঃফুর্তভাবে ভোট দিয়েছে। প্রার্থী ও ভোটার উভয়ই আনন্দিত।

Print Friendly

Related Posts