চাঁদপুরের শ্রেষ্ঠ ওসি নাসির উদ্দিন মৃধার সম্মাননা গ্রহন

জাকির হোসেন বাদশা : চাঁদপুর জেলায় এবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) তিনি চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান (বিপিএম বার) এর হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন।

এ সময় পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (চাঁদপুর সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী’সহ বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওসি নাসির উদ্দিন মৃধা অপরাধ দমন, মাদক নির্মূল, অস্ত্র উদ্ধার, বাল্যবিবাহ প্রতিরোধ, সন্ত্রাস দমনের মধ্য দিয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেন। এছাড়াও তিনি সামাজিক কর্মকান্ডে বেশ মনোযোগী হয়ে কাজ করে আসছেন। তিনি মতলব উত্তর থানায় যোগদান করার পর থেকেই সাফল্যের সাথে কাজ করে আসছেন।

ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, এ প্রাপ্য মতলব উত্তর থানা সকলের। সকলে মিলে ভাল কাজ করেছি বলেই আজ আমি শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলাম। তিনি আরও বলেন, অপরাধ দমনে বিশেষ করে মাদক নির্মূলে মতলব উত্তর থানা পুলিশ সবসময়ই সোচ্চার। মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

MATLAB-PICTURE+4

অস্ত্র উদ্ধারে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এসআই নাহিদ হোসেন

চাঁদপুর জেলায় মাদক ও অস্ত্র উদ্ধারে শ্রেষ্ঠ অফিসার হিসাবে পুরস্কার পেয়েছেন মতলব উত্তর থানার এস আই নাহিদ হোসেন। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) তিনি চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান (বিপিএম বার) এর হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন।

পুলিশ সুপার কার্যালয়ে চলতি বছরের অক্টোবর নভেম্বর মাসের মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, চোরা চালান, সাজাপ্রাপ্ত আসামীসহ ওয়ারেন্ট তামিলের জন্য আটটি থানার পুলিশ অফিসারদের কাজের মূলায়ন করে পুরস্কারের সনদ প্রদান করা হয়।
এস আই নাহিদ হোসেন বলেন, পুলিশ জনগণের বন্ধু। অপরাধীরা কারো বন্ধু হতে পারে না। জনগনকে উদ্দেশ্যে করে বলেন, অপরাধীদের তথ্য দিন ধরতে বা অপরাধ দমন করতে সহযোগিতা করুণ।

জেলার শ্রেষ্ঠ মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (এসআই) নাহিদ হোসেন বলেন, সব সময় অপরাধীদেরকে দমন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিশেষ করে মতলব উত্তর থানা ওসি নাসির উদ্দিন মৃধার নেতৃত্বে প্রকৃত মাদকাসক্ত ও অস্ত্রধারীদেরকে ধরার চেষ্টা করছি। তাদের ব্যাপারে কোন অপোষ নেই।

Print Friendly

Related Posts